shono
Advertisement

জমির খাজনা মেটাননি ঐশ্বর্য রাই বচ্চন! অভিনেত্রীকে নোটিস মহারাষ্ট্র সরকারের

কত টাকা বাকি বচ্চন পরিবারের বধূর?
Posted: 06:49 PM Jan 17, 2023Updated: 06:49 PM Jan 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জমির খাজনা মেটাননি। এমনই অভিযোগ উঠল ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) বিরুদ্ধে। শোনা যাচ্ছে, নাসিকে বেশ খানিকটা জমি রয়েছে বচ্চন পরিবারের বধূর। তার খাজনা বাকি থাকায় অভিনেত্রীকে নোটিস পাঠানো হয়েছে।

Advertisement

সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ঐশ্বর্যর জমিটি প্রায় এক হেক্টরের। আর তা রয়েছে নাসিকের সিন্নার এলাকার ঠানগাওয়ের আদিওয়াড়িতে। অভিযোগ, প্রায় এক বছর ধরে জমির খাজনা মেটাননি ঐশ্বর্য। বারবার তাঁকে নাকি এ বিষয়ে জানানো হয়েছে, কিন্তু তাতে কোনও লাভ হয়নি। সেই কারণেই সিন্নার তেহসিলের পক্ষ থেকে নোটিসটি পাঠানো হয়েছে বলে খবর। কিন্তু কত টাকা এই খাজনা বাবদ দিতে হবে ঐশ্বর্যকে? খবর শোনা যাচ্ছে, মোট ২১,৯৬০ টাকা বাকি রয়েছে অভিনেত্রীর। যা না দিয়ে তাঁর বিরুদ্ধে মহারাষ্ট্র ল্যান্ড রেভনিউ অ্যাক্ট, ১৯৬৮ অনুযায়ী ব্যবস্থা নেওয়া হতে পারে।

[আরও পড়ুন: বিতর্ককে বুড়ো আঙুল, মুক্তির আগেই একের পর ইতিহাস গড়ছে শাহরুখের ‘পাঠান’!]

উল্লেখ্য, এর আগে পানামা কেলেঙ্কারি (Panama Papers Case) মামলায় ঐশ্বর্যর নাম জড়িয়েছিল। তার জেরে ইডির দপ্তরে হাজিরা দিতে হয় বচ্চন পরিবারের বউমাকে। প্রায় পাঁচ ঘণ্টা ধরে নাকি ঐশ্বর্যকে ম্যারাথন জিজ্ঞাসাবাদও করা হয়েছিল। এর আগেও বার দু’য়েক ঐশ্বর্যকে তলব করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। তবে দু’বারই বচ্চন পরিবারের বধূ তদন্তকারীদের চিঠি দিয়ে নিষ্কৃতির আবেদন করেছিলেন। সেই আবেদন গ্রহণও করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। কিন্তু তৃতীয়বার আর তা হয়নি।

এদিকে মণিরত্নমের PS-I সিনেমার মাধ্যমে বড়পর্দায় কামব্যাক করেছেন ঐশ্বর্য। চলতি বছরের ২৮ এপ্রিল ছবির দ্বিতীয় পর্ব মুক্তি পাবে। তা নিয়ে ব্যস্ততা রয়েছে অভিনেত্রীর। খাজনা বাকির নোটিস তিনি বা তাঁর টিম আদৌ পেয়েছেন কিনা, সে সম্পর্কে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। তবে খাজনা বাবদ যে টাকা বাকি তা অভিনেত্রী অনায়াসেই দিয়ে দিতে পারবেন বলে মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: যৌন আবেদনে চাপা পড়ে অভিনয় প্রতিভা! হঠাৎ রুপোলি পর্দা ছাড়েন সদ্য প্রয়াত ইটালীয় অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement