shono
Advertisement

‘মন্দিরে নাকি টাকা নষ্ট হয় এখন কেন যাচ্ছ?’, কেদারনাথ দর্শনে গিয়ে কটাক্ষের মুখে অক্ষয়

অক্ষয়ের পুরনো সাক্ষাৎকারের ভিডিও-ও শেয়ার করা হয়েছে।
Posted: 07:55 PM May 23, 2023Updated: 07:55 PM May 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেদারনাথ দর্শনে গিয়েছিলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। তাতেই কটাক্ষের মুখে পড়লেন। অভিনেতার পুরনো ভিডিও শেয়ার করে লেখা হয়েছে কটূকথা।

Advertisement

বক্স অফিসে তেমন আর চলছে না অক্ষয় ম্যাজিক। একের পর এক ছবি ফ্লপ। ‘বেল বটম’ থেকে ‘বচ্চন পাণ্ডে’, ‘পৃথ্বীরাজ’, ‘রক্ষাবন্ধন’ থেকে হালফিলের ‘রামসেতু’, ‘সেলফি’, কোনটাই বক্স অফিসে সাফল্যের মুখ দেখেনি। তার উপরে আবার নিন্দুকদের অভিযোগ, তিনি ছবিতে অভিনয় করলেও, শুধুই গেরুয়া রাজনীতির জয়জয়কার করেন। এমন পরিস্থিতিতেই উত্তরাখণ্ডে কেদারনাথ দর্শনে গিয়েছিলেন বলিউডের খিলাড়ি। সেই ভিডিও সংবাদ সংস্থা এএনআইয়ের পক্ষ থেকে প্রকাশ করা হয়।

[আরও পড়ুন: খড়দহের ক্যানসার আক্রান্ত বৃদ্ধার বাড়িতে খাবেন মাছের ঝোল-ভাত! কথা দিলেন শাহরুখ]

এই ভিডিওর কমেন্টবক্সেই কুকথা শুরু হয়ে যায়। আর এর ভিত্তি অক্ষয়ের এক পুরনো সাক্ষাৎকার। সেই সাক্ষাৎকারে অক্ষয় বলেছিলেন, মন্দিরে যাওয়া মানে নাকি টাকা নষ্ট। তিনি আগে বৈষ্ণোদেবীকে ১-২ লক্ষ টাকা করে দিতেন। কিন্তু একদিন তাঁর মনে হয় ঈশ্বরের বদলে কোনও অসহায় মানুষকে টাকাটি দেওয়া উচিত। অক্ষয় মন্দিরে দুধ ও তেল দেওয়ারও বিরোধিতা করেছিলেন।

 

পুরনো ভিডিও শেয়ার করে অক্ষয়কে সুবিধাবাদী বলে কটাক্ষ করা হয়। একজন লেখেন, “এখন কেন মন্দিরে যাচ্ছ? মন্দিরে নাকি টাকা নষ্ট করা হয়? তাহলে ওখানে এখন কেন যাচ্ছ? বল?” এর আগের কমেন্টেই আবার একজন লেখেন, “এবার তাহলে আগামী ছবিটা হিট।”

[আরও পড়ুন: স্তনযুগলের মাঝে যেন সাদা ফুলের পাঁপড়ি! কালো পোশাকে Cannes-এ চমক মৌনীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement