shono
Advertisement
Pori Moni

বুবলির সঙ্গে গোপনে বিয়ের পরও রাজকে ভুলতে পারছেন না পরীমণি, প্রাক্তন স্বামীর জন্য কী করলেন?

Published By: Sandipta BhanjaPosted: 09:38 AM May 31, 2024Updated: 09:38 AM May 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওপার বাংলার ফিল্ম ইন্ডাস্ট্রিতে রীতিমতো হইচই। সম্প্রতি শোনা গিয়েছে, বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলির (Shabnam Bubli) সঙ্গে নাকি গোপনে বিয়ে সেরেছেন পরীমণির (Pori Moni) প্রাক্তন স্বামী ও অভিনেতা শরিফুল রাজ। খবর রটেছে, বুবলির উইকিপিডিয়ায় স্বামীর জায়গায় শরিফুলের (Shariful Razz) নাম যোগ হওয়ার পর থেকেই। চলতি মাসের ১৩ তারিখই নাকি বিয়ে করেন তাঁরা। এদিকে পরীমণির সঙ্গে রাজের বিচ্ছেদের প্রায় বছর গড়িয়েছে। আর রাজ-বুবলির গোপন বিয়ের খবরের মাঝেই আচমকাই প্রাক্তন স্ত্রীয়ের বাড়িতে হাজির শরিফুল। তারপর?

Advertisement

জানা গিয়েছে, সন্তানকে দেখার জন্য মাসখানেকের ধরেই নাকি পরীমণির বাড়িতে শরিফুল রাজের যাতায়াত বেড়েছে। বেশ কয়েকটা অনুষ্ঠানেও তাঁদের হয়েছে। বাংলাদেশের সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, বিচ্ছেদ হওয়ার পর থেকে রাজের সঙ্গে তাঁর দেখা হয়নি। বারণ ছিল, তিনি যেন বাড়িতে না ঢোকেন। তবে দিন কয়েক আগে এসেছিলেন গুরুত্বপূর্ণ কিছু কাগজ নিতে। পরীমণি জানিয়েছেন, রাজ বাড়ি ছাড়ার পর থেকে তিনি সেগুলো যত্ন করে গুছিয়ে রেখেছিলেন। সেটাই নিতে এসেছিলেন রাজ। বেশ কিছুক্ষণ সময়ও কাটিয়েছেন। তবে ছেলে পুণ্য নাকি বাবাকে এখন আর চিনতে পারে না।

[আরও পড়ুন: রহিম সাহেব থেকে ‘বালু’, দেশের প্রথম দলিত ক্রিকেটারের ভূমিকায় অজয় দেবগন]

সেই সংবাদমাধ্যমের কাছেই পরীমণি জানান, এদিন তিনি প্রাক্তন স্বামীর জন্য নিজে হাতে রান্নাও করেছেন। সকলে মিলে একসঙ্গে খাওয়া-দাওয়া করেছেন। অভিনেত্রীর মন্তব্য, "এলে তো আর বের করে দিতে পারি না! একটা সময় রাজকে ছাড়া পুণ্য কিছু বুঝত না। আর এখন বাবাকে চেনেই না ছেলে।" টবে বাংলাদেশের বিনোদুনিয়ায় বেশ হইচই, সত্যিই কি শাকিব খানের প্রাক্তন স্ত্রী বুবলির সঙ্গে ঘর বেঁধেছেন পরীমণির প্রাক্তন স্বামী শরিফুল রাজ?

[আরও পড়ুন: অসুস্থতাকে বুড়ো আঙুল! আম্বানিদের গ্র্যান্ড পার্টিতে যোগ দিতে সপরিবারে ইটালিতে শাহরুখ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পরীমণির সঙ্গে রাজের বিচ্ছেদের প্রায় বছর গড়িয়েছে।
  • আর রাজ-বুবলির গোপন বিয়ের খবরের মাঝেই আচমকাই প্রাক্তন স্ত্রীয়ের বাড়িতে হাজির শরিফুল। তারপর?
  • সন্তানকে দেখার জন্য মাসখানেকের ধরেই নাকি পরীমণির বাড়িতে শরিফুল রাজের যাতায়াত বেড়েছে।
Advertisement