shono
Advertisement

‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র সাফল্যে আমুলের কার্টুন, কী প্রতিক্রিয়া আলিয়া ভাটের?

মাত্র কয়েকদিনেই পঞ্চাশ কোটির দোরগোড়ায় পৌঁছে গিয়েছে ছবির আয়।
Posted: 12:37 PM Mar 01, 2022Updated: 01:17 PM Mar 01, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র কয়েকদিনেই পঞ্চাশ কোটির দোরগোড়ায় পৌঁছে গিয়েছে আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র (Gangubai Kathiawadi) আয়। অতিমারী পরিস্থিতিতে যা সাফল্য হিসেবেই ধরা হচ্ছে। ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র সাফল্যের মুকুটে যুক্ত হল নয়া পালক। আমুলের পক্ষ থেকে তৈরি করা হয়েছে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ কার্টুন। 

Advertisement

হুসেন জায়েদির লেখা ‘মাফিয়া ক্যুইনস অফ মুম্বই’ বইয়ের উপর ভিত্তি করে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ তৈরি করেছেন সঞ্জয় লীলা বনশালি। নাম ভূমিকায় অভিনয় করেছেন আলিয়া ভাট (Alia Bhatt)। গত শুক্রবারই সিনেমা হলে মুক্তি পেয়েছে ছবিটি। আলিয়ার অভিনয় বিভিন্ন মহলে প্রশংসিত হয়েছে। 

[আরও পড়ুন: শিকলে বাঁধা বেজির সঙ্গে ছবি পোস্ট করে বিপাকে শ্রাবন্তী, হতে পারে হাজতবাস!]

মাত্র তিন দিনেই ৩৯ কোটি টাকার ব্যবসা করেছে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’। চতুর্থ দিনে সিনেমার আয় প্রায় ৮ কোটির কাছাকাছি বলেই শোনা গিয়েছে। আর সূত্রের এই খবর সত্যি হলে, চার দিনে সাতচল্লিশ কোটি টাকা আয় করেছে ছবিটি।  পঞ্চাশ কোটির ক্লাবে পৌঁছানো এখন কেবল সময়ের অপেক্ষা। এমন পরিস্থিতিতে কার্টুন তৈরি করে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়ারি’র সাফল্যকে সেলিব্রেট করল আমুল। আর তা দেখে আপ্লুত খোদ গাঙ্গুবাই মানে আলিয়া ভাট। আমুলের কার্টুন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অভিনেত্রী। 

‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র মুক্তির পর অনেকেই আলিয়ার প্রশংসা করেছেন। আর এই তালিকায় কঙ্গনা রানাউতও (Kangana Ranaut) রয়েছেন। “দক্ষিণ ভারতে সিনেমা হল নতুন উদ্যমে খুলেছে। বক্স অফিসেও দারুণ ব্যবসা শুরু। জানতে পেরেছি বলিউডেও বেবি স্টেপ নিচ্ছেন অনেকেই। সম্প্রতি সুপারস্টার পরিচালক এবং নামজাদা হিরোকে নিয়ে যে নারীকেন্দ্রিক ছবি রিলিজ করেছে, সেটিও হলেই মুক্তি পেয়েছে। এগুলিই তো ছোট ছোট পদক্ষেপ!”, ইনস্টাগ্রামে লেখেন কঙ্গনা।

যদিও নিজের সাম্প্রতিক পোস্টে আবার ‘মণিকর্ণিকা: দ্য ক্যুইন অফ ঝাঁসি’র সঙ্গে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র ব্যবসার তুলনা করে লেখেন, “পাপা অনেক কিছুই কিনে দিতে পারে কিন্তু জীবনে গুরুত্বপূর্ণ জিনিসগুলোকে নিজের জোরেই আয় করতে হয়।”

 

[আরও পড়ুন: ছয় আঙুলের লোকরা সাবধান! ‘লকআপে’ ঢুকেই হৃতিককে খোঁচা কঙ্গনার ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement