shono
Advertisement

অত্যাধিক যৌনতাই ইয়ং থাকার রহস্য! ‘কফি উইথ করণে’এসে বোমা ফাটালেন অনিল কাপুর

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিন্দুকরা বলেন, করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’ মানেই তারকাদের যৌনতার গল্প। কথাটা যে খুব একটা মিথ্যা, তা কিন্তু নয়। এমনকী, খোদ তাপসী পান্নু জানিয়ে ছিলেন, তাঁর জীবনের যৌনতা নেই বলে, করণ নাকি তাঁকে টক শোয়ে ডাকতে নারাজ। শুধু তপসী নন, আপত্তি তুলেছিলেন আমির ও করিনাও। তবে এবার অনিল কাপুর […]
Posted: 06:29 PM Sep 12, 2022Updated: 06:34 PM Sep 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিন্দুকরা বলেন, করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’ মানেই তারকাদের যৌনতার গল্প। কথাটা যে খুব একটা মিথ্যা, তা কিন্তু নয়। এমনকী, খোদ তাপসী পান্নু জানিয়ে ছিলেন, তাঁর জীবনের যৌনতা নেই বলে, করণ নাকি তাঁকে টক শোয়ে ডাকতে নারাজ। শুধু তপসী নন, আপত্তি তুলেছিলেন আমির ও করিনাও। তবে এবার অনিল কাপুর কফি উইথ করণে এসে যা বললেন, তা শুনে কিন্তু একেবারে হতবাক করণ জোহর ও বরুণ ধাওয়ান।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি কফি উইথ করণে হাজির হয়েছিলেন অনিল কাপুর (Anil Kapoor) ও বরুণ ধাওয়ান (Varun Dhawan)। সেখানে করণ জোহরের প্রশ্নে বোমা ফাটালেন অনিল। অনিলকে করণ জিজ্ঞেস করে বসলেন, তোমার এই চিরযৌবনের রহস্য কী? অনিলের স্পষ্ট উত্তর, অত্যাধিক সঙ্গমই আমার রূপ ও যৌবন টিকিয়ে রাখার মূল মন্ত্র। অনিলের মুখে একথা শুনে একেবারে হতবাক করণ! শেষমেশ, করণকে থামিয়ে অনিল বলে, পুরো ব্যাপারটাই আসলে স্ক্রিপ্টটেড।

করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’ মানেই বিতর্ক। করণের কফিতে চুমুক দিয়ে বলিউডের তারকারা বেফাঁস কথা বলবেনই। সঙ্গে সঙ্গে সেই বেফাঁস কথা খবরের শিরোনামে। এই যেমন, ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের ফুলশয্যা নিয়ে এখন শোরগোল বলিউডে।

[আরও পড়ুন: শুধু সঞ্চালনা নয়, এবার বিগ বসের ঘরেই থাকবেন সলমন! প্রোমো ঘিরে জল্পনা তুঙ্গে]

সম্প্রতি কফি উইথ করণে হাজির হয়েছিলেন ক্যাটরিনা কাইফ। সঙ্গে ছিলেন ইশান খট্টর ও সিদ্ধান্ত চতুবের্দী। আর সেখানেই বোমা ফাটালেন ক্যাটরিনা। হঠাৎ করেই ক্যাটরিনাকে করণ বলে উঠলেন, আলিয়া তো সুহাগ রাতের কনসেপ্টটাই বিশ্বাস করেন না! সঙ্গে সঙ্গে ক্যাটরিনা বলে উঠলেন, ‘আমার কাছে তো সুহাগ রাত নয়, সুহাগ দিন!’ ব্যস, সঙ্গে সঙ্গে ক্যাটরিনার মুখ থেকে কথা টেনে গুঞ্জন শুরু করে দিলেন।

প্রসঙ্গত, নতুন মরশুমের প্রথম এপিসোডে প্রথম অতিথি হিসেবে আলিয়া ও রণবীর সিংয়ের পরিচয় করিয়ে দেন। প্রশ্নোত্তর চলাকালীন করণ আলিয়ার কাছে জানতে চান, বিয়ে সম্পর্কে তিনি এমন কী রটনা শুনেছিলেন যা এক্কেবারেই সত্যি নয়। সেই প্রশ্নের জবাই অভিনেত্রী জানান, বিয়ের পর ফুলশয্যা বলে কিছু হয় না। শুধুই ক্লান্তি থেকে যায়। আলিয়ার কথা শুনে করণ ও রণবীর সিং দু’জনেই হেসে ওঠেন।

উল্লেখ্য, বেশ নাটকীয়ভাবেই নতুন মরশুমের ঘোষণা করেছিলেন করণ জোহর। চলতি বছরের মে মাসে আচমকা বলিউডের প্রযোজক-পরিচালক জানান ‘কফি উইথ করণ’ শোয়ের নতুন মরশুম আর দেখা যাবে না। তাতেই খবর ছড়ায়, জনপ্রিয় টক শো নাকি বন্ধ হয়ে যাচ্ছে। ঘোষণার কয়েক ঘণ্টা পরে আবার সারপ্রাইজ দেন করণ। সোশ্যাল মিডিয়ায় প্রযোজক-পরিচালক জানিয়ে দেন, টেলিভিশনে বন্ধ হলেও, ‘কফি উইথ করণ‘ এবার থেকে দেখা যাবে OTT-তে। ডিজনি প্লাস হটস্টারেই দেখা যাবে করণের এই টক শোর নতুন সিজন।

[আরও পড়ুন: নেটদুনিয়ায় বয়কটের বাড়বাড়ন্ত, সিনেমার মুক্তিতে এর প্রভাব পড়ে? জবাব দিলেন আবির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement