shono
Advertisement

প্রেমদিবসেই দেবেন বিয়ের খবর? অঙ্কুশ-ঐন্দ্রিলার পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে

কী এমন পোস্ট করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা? The post প্রেমদিবসেই দেবেন বিয়ের খবর? অঙ্কুশ-ঐন্দ্রিলার পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে appeared first on Sangbad Pratidin.
Posted: 06:25 PM Feb 13, 2020Updated: 09:08 PM Feb 13, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভ্যালেন্টাইনস ডেতেই বিয়ের কথা ঘোষণা করবেন অঙ্কুশ? সোশ্যাল মিডিয়া এখন এই চর্চায় মশগুল। অবশ্য উড়ো খবর নয়। এর পিছনে রয়েছে অঙ্কুশেরই পোস্ট। নায়ক সরাসরি বিয়ের খবর না জানালেও এমন একটি পোস্ট করেছেন তাঁর ইনস্টাগ্রামে, যে তা ইন্ধন জুগিয়েছে  জল্পনায়। অনুরাগীদের আশা কালই ঐন্দ্রিলাকে বিয়ের খবর ঘোষণা করে দেবেন তিনি। এদিকে ঐন্দ্রিলাও তেমনই একটি ইঙ্গিত দিয়েছেন তাঁর পোস্টে।

Advertisement

অনেকদিন ধরেই প্রেম করছেন টলিউডের সেলেব জুটি অঙ্কুশ ও ঐন্দ্রিলা। সম্পর্কের কথা কখনই লুকোননি তাঁরা। স্বাভাবিকভাবেই তাঁদের বিয়ের জন্য দীর্ঘদিন ধরে অপেক্ষা করছে অনুরাগীমহল। তাই অঙ্কুশ যখন পোস্ট করলেন যে তিনি আগামিকাল সুখবর দেবেন, তখন উচ্ছ্বসিত তারা। পোস্টে অঙ্কুশ লিখেছেন, ১৪ ফেব্রুয়ারি তাঁর জন্মদিন। আর তিনি এ বছর তাঁর জন্মদিনটাকে স্পেশ্যাল রাখতে চান। তাই বেলা ১১টায় তিনি একটি সুখবর দেবেন। তবে সুখবরটি যে কী, তা নিয়ে তিনি কিছু বলেননি। উলটে অনুরাগীদের অনুমান করতে বলেছেন।

[ আরও পড়ুন: সারার কোমরে খেলছে কার্তিকের হাত, মাখোমাখো প্রেম ভাইরাল ইনস্টাগ্রামে ]

এতদূর পর্যন্ত যে সাসপেন্স অনুরাগীদের মধ্যে দানা বাঁধছিল, ঐন্দ্রিলার পোস্ট দেখে সেই সাসপেন্স প্রায় নিশ্চিত হওয়ার পথে। কারণ অঙ্কুশের পোস্টের পরই ঐন্দ্রিলা পোস্ট করেন তাঁর স্বপ্ন সফল হতে চলেছে। এরপরই তুঙ্গে উঠেছে জল্পনা। তাহলে কি বিয়ের কথাই ঘোষণা করবেন এই সেলেব জুটি?

[ আরও পড়ুন: ইংরেজির ফাঁদে ইরফান, ‘আংরেজি মিডিয়াম’-এর ট্রেলারে উঠে এল বাবা-মেয়ের মিষ্টি সম্পর্ক ]

The post প্রেমদিবসেই দেবেন বিয়ের খবর? অঙ্কুশ-ঐন্দ্রিলার পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement