shono
Advertisement

‘স্বয়ং যমরাজই বাড়ি পৌঁছে দিয়েছেন’, মৃত্যুর গুজব ওড়ালেন পরিচালক অনুরাগ কশ্যপ

কীভাবে রটল এমন গুজব? The post ‘স্বয়ং যমরাজই বাড়ি পৌঁছে দিয়েছেন’, মৃত্যুর গুজব ওড়ালেন পরিচালক অনুরাগ কশ্যপ appeared first on Sangbad Pratidin.
Posted: 04:31 PM Sep 14, 2020Updated: 04:31 PM Sep 14, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (CoronaVirus) সংকটের আবহে সাক্ষাৎ যমরাজার দর্শন পেয়েছিলেন অনুরাগ কশ্যপ (Anurag Kashyap)। টুইটারে এমনটাই দাবি করেছেন বলিউড পরিচালক। ব্যঙ্গের সুরেই মৃত্যুর গুঞ্জন নস্যাৎ করেছেন অনুরাগ। মজা করে আবার লিখেছেন, স্বয়ং যমরাজই তাঁকে বাড়ি পৌঁছে দিয়ে গিয়েছেন।

Advertisement

ঘটনার সূত্রপাত হয় স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক কামাল আর. খানের অফিশিয়াল টুইটার (Twitter) অ্যাকাউন্ট ‘কেআরকে বক্স অফিস’ (KRK Box Office) একটি টুইটে। যাতে অনুরাগ কশ্যপের আত্মার শান্তি কামনা করে লেখা হয়, তিনি খুবই ভাল কাহিনিকার ছিলেন। তাঁর অভাব চলচ্চিত্র জগতে থেকে যাবে।

[আরও পড়ুন: শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার, নওয়াজউদ্দিনের বিরুদ্ধে ফের পুলিশের দ্বারস্থ স্ত্রী আলিয়া]

সাত সকালবেলা উঠেই অনুরাগের নজরে টুইটটি পড়ে। উত্তর দিতে দেরি করেননি পরিচালক। স্বভাবসিদ্ধ ঢঙেই মজার মোড়কে ব্যঙ্গ করে লিখেছেন,

“কাল যমরাজের দর্শন পেলাম। আজ যমরাজ স্বয়ং বাড়ি পৌঁছে দিয়ে গেলেন। বললেন, এখনও আরও অনেক ছবি তৈরি করতে হবে তোমাকে। তুমি সিনেমা না তৈরি করলে নির্বোধ/ভক্তরা তা বয়কট করবে না। তাহলে তাঁদের জীবনও সফল হবে না। তাঁদের জীবনের সফলতার জন্যই আমায় ফেরত দিয়ে গেলেন।”

নিজেকে বলিউডের সেরা চলচ্চিত্র সমালোচক হিসেবে দাবি করেন কেআরকে। এর আগেই তাঁর সমালোচনা করেছেন অনুরাগ কশ্যপ। তাতে অবশ্য দমে যাননি স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক। গত এপ্রিলে আবার তিনি দাবি করেছিলেন ভাল রিভিউ করার জন্য নাকি করণ জোহর তাঁকে ২৫ লক্ষ টাকা দিতে চেয়েছিলেন।

 

তবে অনুরাগের মৃত্যুর খবর যে ভুল করে টুইট করা হয়েছে, তা পরে স্বীকার করে নিয়ে ক্ষমা চেয়ে নিয়েছেন কামাল আর. খান।    

[আরও পড়ুন: ‘ভ্যাকসিন বের করো কেউ, নইলে আমার যৌবনটাই মাটি!’, কাতর আরজি করোনা আক্রান্ত মালাইকার]

The post ‘স্বয়ং যমরাজই বাড়ি পৌঁছে দিয়েছেন’, মৃত্যুর গুজব ওড়ালেন পরিচালক অনুরাগ কশ্যপ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement