shono
Advertisement

অনুষ্কার পাশেই পরমব্রত, ‘পরি’র নয়া টিজারে একাকার বলিউড-টলিউড

সাহস থাকলে তবেই এ ভিডিও দেখবেন। The post অনুষ্কার পাশেই পরমব্রত, ‘পরি’র নয়া টিজারে একাকার বলিউড-টলিউড appeared first on Sangbad Pratidin.
Posted: 04:09 PM Feb 07, 2018Updated: 12:11 PM Sep 17, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধীরে ধীরে খোলস ছেড়ে বেরিয়ে আসছে অনুষ্কা শর্মার ‘পরি’। আর যতই তা প্রকাশ্যে আসছে, ভয়ের মাত্রা যেন বেড়েই চলেছে। রূপকথার পরিদের সঙ্গে এ ‘পরি’র যে কোনও মিল নেই সে আভাস প্রথম ঝলকেই মিলেছিল। অনুষ্কার শরীর থেকে রক্ত ঝরতে দেখে শিউরে উঠেছিলেন দর্শকরা। পরের ঝলকেও প্রায় একই অভিজ্ঞতা হয়েছিল। কিন্তু আগের দুই ঝলককেও যেন ছাপিয়ে গেল ‘পরি’র এই তৃতীয় ঝলক। নতুন এই টিজার আপলোড করেছেন অনুষ্কা নিজে। যা দেখলে আপনার গায়ে কাঁটা দেবেই।

Advertisement

[দীপিকার হাত ধরে এক বিন্দুতে মিললেন অমিতাভ-রেখা]

আগের টিজারগুলিতে প্রথম থেকে শেষ পর্যন্ত কেবল অনুষ্কাকেই দেখা গিয়েছে। তবে নয়া এই টিজারে দেখা দিয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী, রজত কাপুররাও। প্রত্যেকেই যেন আবার মনে করিয়ে দিয়েছেন, এ ছবি মোটেও রূপকথা নয়। বরং এর পরতে পরতে ছড়িয়ে রয়েছে ভয় আর রহস্যের জাল। যে জাল আবর্তিত হয়েছে শহর কলকাতাকে কেন্দ্র করেই।

ছবির শুটিংয়ের একটা বড় অংশ এ শহরেই হয়েছে। যাতে শামিল ছিলেন পরমব্রত-ঋতাভরীরাও। ছবির কাহিনি সম্পর্কে এখনও সেভাবে কিছু জানা না গেলেও মার্চ মাসে দর্শকরা অন্য হোলির মেজাজ দেখতে পাবেন বলেই আশা করা হচ্ছে।

[এবার হলিউডকেও টেক্কা অক্ষয়ের, জানেন কোন বিষয়ে?]

The post অনুষ্কার পাশেই পরমব্রত, ‘পরি’র নয়া টিজারে একাকার বলিউড-টলিউড appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার