shono
Advertisement

জন্মদিনেই মামা হলেন সলমন, কন্যাসন্তানের জন্ম দিলেন অর্পিতা

মেয়ের নাম কী রাখলেন অর্পিতা? The post জন্মদিনেই মামা হলেন সলমন, কন্যাসন্তানের জন্ম দিলেন অর্পিতা appeared first on Sangbad Pratidin.
Posted: 05:42 PM Dec 27, 2019Updated: 05:45 PM Dec 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বোন অর্পিতার থেকেই জন্মদিনের সেরা উপহার পেলেন সলমন খান। মামা হলেন তিনি। দাদার জন্মদিনের দিনই সন্তানের জন্ম দিলেন বোন অর্পিতা খান। শুক্রবার, ২৭ ডিসেম্বর কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি। যদিও তার আগে দাদার জন্মদিনের অনুষ্ঠানে দেখা গিয়েছিল অর্পিতাকে।

Advertisement

২৬ ডিসেম্বর রাতে, সলমনের জন্মদিন উপলক্ষে সোহেল খানের বাড়িতে বসছিল আসর। সেদিন জমিয়ে পার্টি করেন অর্পিতা। সঙ্গে ছিলেন স্বামী আয়ূষ শর্মাও। তারপর সেখান থেকে সোজা হাসপাতাল। শুক্রবার সকালে তিনি হাসপাতালে ভরতি হন। সূত্রের খবর, দাদার জন্মদিনের দিনই সন্তানের জন্ম দিতে চেয়েছিলেন অর্পিতা। ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়দের জানিয়েওছিলেন সেকথা। আজ দুপুরে অর্পিতা কন্যাসন্তানের জন্ম দেন। আয়ূষ শর্মা ইনস্টাগ্রামে জানিয়েছেন সুখবর। জানিয়েছেন, মেয়ের নাম তাঁরা রেখেছেন আয়াত শর্মা। মেয়ের জন্য সবার কাছে আশীর্বাদ প্রার্থনা করেছেন তিনি।

[ আরও পড়ুন: মন ভাল করা ছবি, সংলাপেই বাজিমাত ‘গুড নিউজ’-এর ]

২৭ ডিসেম্বর, শুক্রবার ছিল সলমন খানের ৫৪তম জন্মদিন। মুম্বইয়ে গ‌্যালাক্সি অ‌্যাপার্টমেন্টে সলমনের বার্থ ডে পার্টিতে হাজির ছিলেন বলিউড নক্ষত্ররা। লেদার জ‌্যাকেট, স্টাইলিশ জিনসে পার্টিতে হাজির হন সলমন। বাড়ির বাইরে দাঁড়িয়ে থাকা ভক্তদের সেলাম ঠুকে ঢুকে যান অ‌্যাপার্টমেন্টে। ভাইজান পার্টির যে ভিডিও প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়, তাতে দেখা গিয়েছে বোন অর্পিতাকে। সাধারণ দাদার জন্মদিনে কখনও অনুপস্থিত থাকেননি তিনি। এবারও তাই বোনকে পার্টিতে দেখে অবাক হয়নি কেউ। কারণ পরদিনই যে ডেলিভারির জন্য তিনি হাসপাতালে ভরতি হবেন, তা কে জানত? কিন্তু সলমন নিশ্চয়ই জানতেন, জন্মদিনে তিনি মামা হতে চলেছেন। তাই হয়তো চুপিসারে ডাবল সেলিব্রেশন সেরে ফেলেছেন তিনি।

[ আরও পড়ুন: নতুন বছরে চমক নিয়ে আসছেন প্রসেনজিৎ ও পল্লবী, কী করছেন দাদা-বোন? ]

The post জন্মদিনেই মামা হলেন সলমন, কন্যাসন্তানের জন্ম দিলেন অর্পিতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার