shono
Advertisement

‘আসাদউদ্দিন ওয়েইসি দ্বিতীয় জাকির নায়েক হতে চলেছেন’, মন্তব্য বাবুল সুপ্রিয়র

প্রয়োজনে আসাদউদ্দিনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকিও দেন তিনি। The post ‘আসাদউদ্দিন ওয়েইসি দ্বিতীয় জাকির নায়েক হতে চলেছেন’, মন্তব্য বাবুল সুপ্রিয়র appeared first on Sangbad Pratidin.
Posted: 09:24 PM Nov 16, 2019Updated: 09:25 PM Nov 16, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আসাদউদ্দিন ওয়েইসি ভারতের দ্বিতীয় জাকির নায়েক হয়ে উঠতে চলেছে বলে অভিযোগ করলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। শনিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই মন্তব্যই করেন আসানসোলের বিজেপি সাংসদ। প্রয়োজনে আসাদউদ্দিন ওয়েইসির বিরুদ্ধে ভারতীয় আইন অনুযায়ী কেন্দ্রীয় সরকার ব্যবস্থা নেবে বলেও হুমকি দেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: পাঞ্জাবে দলিত যুবককে থামে বেঁধে মারধর, রক্তাক্ত মুখে ঢালা হল প্রস্রাব]

প্রথমে চুপ থাকলেও শুক্রবার সুপ্রিম কোর্টের রায়ের সমালোচনা করেন অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন প্রধান আসাদউদ্দিন। টুইট করেন, মসজিদ ফেরত চাই। শনিবার তাঁর এই মন্তব্যের তীব্র সমালোচনা করেন বাবুল। বলেন, ‘এআইএমআইএম প্রধান দ্বিতীয় জাকির নায়েক হতে চলেছেন। অযোধ্যার জমি নিয়ে সুপ্রিম কোর্ট যে নির্দেশ দিয়েছে তার সমালোচনায় লাগাতার বিতর্কিত মন্তব্য করছেন। এই তিনি যদি আরও বেশি কথা বলেন তা হলে তাঁকে চুপ করানোর আইন কেন্দ্রের কাছে আছে। ভবিষ্যতে দেশের সেই আইন অনুযায়ী তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

[আরও পড়ুন: ঋণের ভারে জর্জরিত, রিলায়েন্স কমিউনিকেশনের ডিরেক্টর পদ থেকে ইস্তফা অনিল আম্বানির]

শুক্রবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে সুপ্রিম কোর্টের রায়ের সমালোচনা করেছিলেন ওয়েইসি। বলেছিলেন, ‘আমাদের যুদ্ধ একটুকরো জমির জন্য নয়। আমার আইনি অধিকার প্রতিষ্ঠার জন্য এই লড়াই করছি। সুপ্রিম কোর্ট তার রায়ে পরিষ্কার বলেছে যে মন্দির ভেঙে মসজিদ তৈরি করা হয়নি। তাই আমি আমার মসজিদ ফেরত চাই।’

প্রসঙ্গত উল্লেখ্য, সুপ্রিম কোর্টের রায় নিয়ে বিতর্কিত মন্তব্য করার জেরে ইতিমধ্যেই মামলা দায়ের হয়েছে এআইএমআইএম প্রধান আসাদউদ্দিন ওয়েইসির নামে। সেই অনুযায়ী তদন্তও শুরু হয়েছে। এখন দেখার কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র হুঁশিয়ারির পর হায়দরাবাদের সাংসদ ওয়েইসির বিরুদ্ধে কোন পদক্ষেপ গ্রহণ করে কেন্দ্র। 

The post ‘আসাদউদ্দিন ওয়েইসি দ্বিতীয় জাকির নায়েক হতে চলেছেন’, মন্তব্য বাবুল সুপ্রিয়র appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement