shono
Advertisement

পাটুলিতে এটিএম ভেঙে ডাকাতির চেষ্টা, এলাকায় শোরগোল

এটিএম কাউন্টারে কেন কোনও নিরাপত্তারক্ষী ছিলেন না, তা নিয়েও প্রশ্ন উঠছে। The post পাটুলিতে এটিএম ভেঙে ডাকাতির চেষ্টা, এলাকায় শোরগোল appeared first on Sangbad Pratidin.
Posted: 07:14 PM Jan 17, 2018Updated: 01:44 PM Jan 17, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাতের অন্ধকারে এটিএম ভেঙে ডাকাতির চেষ্টা পাটুলিতে। মঙ্গলবার রাতে ১২টা নাগাদ ঘটনাটি ঘটেছে পাটুলি এস ব্লকের ৩১ নম্বর আবাসনে। আবাসনের বাসিন্দারাই বুঝতে পারেন নিচের এটিএমে ঢুকে কেউ তা ভাঙার চেষ্টা করছে। এক যুবক রাতে নিচে টাকা তুলতে নেমে দেখেন গোটা এটিএম অন্ধকার। ভিতরে পিছন ফিরে বসে কেউ এটিএম খোলার চেষ্টা করছে। কিন্তু ভয় পেয়ে তিনি কোনও প্রতিবাদ না করেই তিনি চলে যান। পরে আবাসনের বাসিন্দারা দেখেন এক ব্যক্তি এটিএম থেকে বেরিয়ে যাচ্ছে। এরপরই বিষয়টি পাটুলি থানার পুলিশকে জানান স্থানীয়রা। পুলিশ এসে দেখে কেউ এটিএম ভাঙার চেষ্টা করেছে। কিন্তু সে সফল হয়নি কোনওভাবে। এটিএমের সামনের দিকের যে অংশটি রয়েছে তাও ক্ষতিগ্রস্ত হয়েছে বলে খবর।

Advertisement

[আমার চেয়ে বড় মস্তান আর নেই, আমরি কর্তার শাসানি মৃতার মাকে]

এটিএমটি একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের বলে জানিয়েছে পুলিশ। এদিন সকালে ওই এটিএমে গিয়ে দেখা যায় সিসি ক্যামেরা ভাঙা অবস্থায় রয়েছে। প্রাথমিকভাবে অনুমান, এটিএমের সিসি ক্যামেরা ভেঙে লুঠের চেষ্টা করা হয়। সূত্রের খবর, ওই এটিএম কাউন্টারে কোনও নিরাপত্তারক্ষী ছিলেন না। সেই সুযোগকেই কাজে লাগিয়েছে দুষ্কৃতীরা। দুষ্কৃতীরা যে হাতে সময় নিয়ে অপারেশন চালিয়েছে তা বুঝতে পারছে পুলিশও। তবে এটিএম কাউন্টারে কেন কোনও নিরাপত্তারক্ষী ছিলেন না, তা নিয়েও প্রশ্ন উঠছে। স্বাভাবিকভাবে এই ঘটনায় এলাকা জুড়ে আতঙ্কের সৃষ্টি হয়েছে। প্রশ্ন উঠছে নজরদারি নিয়েও।

[সোনারপুরে বৃদ্ধাকে গণধর্ষণ করে খুন, বাড়ির কাছেই বাগানে মিলল নগ্ন দেহ]

The post পাটুলিতে এটিএম ভেঙে ডাকাতির চেষ্টা, এলাকায় শোরগোল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার