shono
Advertisement

ওষুধ ব্যবসায়ী খুনে ১০ জনকে ফাঁসির সাজা দিল বাংলাদেশ

২০০৭ সালে ব্যবসায়ীকে খুন করে অভিযুক্তরা। The post ওষুধ ব্যবসায়ী খুনে ১০ জনকে ফাঁসির সাজা দিল বাংলাদেশ appeared first on Sangbad Pratidin.
Posted: 03:22 PM Dec 24, 2019Updated: 03:22 PM Dec 24, 2019

সুকুমার সরকার, ঢাকা: ময়মনসিংহে ওষুধের দোকানদার মাজহারুল ইসলামকে হত্যার দায়ে ১০ জনকে মৃত্যুদণ্ড দিল ঢাকার একটি আদালত। বাকি সাত অভিযুক্তকে বেকসুর খালাস করেছে আদালত। মঙ্গলবার ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-৪ এর বিচারক আবু জাফর কামরুজ্জামান এই রায় ঘোষণা করেন।

Advertisement

২০০৭ সালে ময়মনসিংহের নান্দাইল উপজেলার শিয়ালধরা বাজারের একটি ওষুধের দোকানদার মাজহারুল ইসলামকে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের বোন বিউটি আক্তার নান্দাইল থানায় খুনের অভিযোগ দায়ের করেন। তদন্ত শুরুর পর নান্দাইল থানার পুলিশ ১৮ জনকে গ্রেপ্তার করে। শুরু হয় মামলা। মামলা চলাকালীন আসামিদের মধ্যে একজনের মৃত্যু হয়। এরপর আদালত ১৭ জন আসামির বিরুদ্ধে বিচার শুরু করা হয়। এই মামলার শুনানি শেষ হয় ৫ ডিসেম্বর। এদিন সেই মামলার রায় ঘোষণা করলেন বিচারক।

[আরও পড়ুন: অস্থিরতার জন্য পড়শি দেশের উপর প্রভাব পড়তে পারে, CAA ইস্যুতে মন্তব্য হাসিনার মন্ত্রীর]

সূত্রের খবর মৃত্যুদণ্ডপ্রাপ্ত ১০ জন হলেন, একলাছ উদ্দিন, আবুল কাশেম, কবির মিয়া, আবুল কাশেম, বাদল মিয়া, ফারুক মিয়া, রুমা আক্তার, আবুল কালাম আজাদ, চন্দন ও শুক্কুর আলি। এদের মধ্যে ফারুক মিয়া ও রুমা আক্তার পলাতক রয়েছেন। তাঁদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে। মুক্তিপ্রাপ্ত সাতজন হলেন আফতাব উদ্দিন, আবু সিদ্দিক, বদরুল আলম, ইসমাইল হোসেন, কাজল মিয়া, রফিক ও দুলাল।

The post ওষুধ ব্যবসায়ী খুনে ১০ জনকে ফাঁসির সাজা দিল বাংলাদেশ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement