shono
Advertisement

প্রেমের ফাঁদ পাতা… বিএনপি নেতার মেয়ের সঙ্গে পালালেন ছাত্রলিগ নেতা!

এখনও পর্যন্ত খোঁজ মেলেনি যুগলের।
Posted: 02:50 PM Mar 19, 2024Updated: 02:53 PM Mar 19, 2024

সুকুমার সরকার, ঢাকা: রাজনীতির ময়দানে তাঁদের সম্পর্ক সাপে-নেউলে। কিন্তু ভালোবাসা তা মানে না। রাজনীতির বাইরে ছাত্রলিগ নেতা মগ্ন ছিলেন বিএনপি নেতার মেয়ের প্রেমে। আর সেই টানেই একে অপরের হাত ধরে নাকি ঘর ছেড়েছেন যুগলে। এখনও পর্যন্ত খোঁজ মেলেনি তাঁদের। ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে কুষ্টিয়া সদর উপজেলায়।

Advertisement

জানা গিয়েছে, ছাত্রলিগ নেতা আদিপুজ্জামান সংগ্রাম পছন্দ করতেন এক বিএনপি নেতার মেয়ে বৃষ্টিকে (১৭) (ছদ্মনাম)। সে হরিনারায়ণপুরের একটি ওমেন্স কলেজের ছাত্রী। দীর্ঘদিন ধরে সংগ্রাম প্রেমের প্রস্তাব দিচ্ছিলেন বৃষ্টিকে। এনিয়ে ওই নাবালিকার ভাই বাদী হয়ে অভিযোগ দায়ের করেছেন ইসলামি বিশ্ববিদ্যালয় থানায়। তাঁর অভিযোগ, প্রতিদিনের মতো রবিবার দুপুরে বৃষ্টি কলেজ থেকে ফিরছিল। আশপাশের লোকজনের থেকে তিনি জানতে পেরেছেন সেসময় তাঁর বোনের পথ আটকিয়ে ছিল সংগ্রাম। সেখান থেকেই নিরুদ্দেশ হয়ে যায় তাঁরা। খবর পেয়ে ওই এলাকায় খোঁজাখুঁজি করেছিলেন বৃষ্টির ভাই। তার পর থেকেই আর খোঁজ মেলেনি দুজনের। মোবাইলে যোগাযোগ করলেও দুজনের ফোনই বন্ধ পাওয়া যায়।

এই বিষয়ে কুষ্টিয়া সদর উপজেলা ছাত্রলিগের সাধারণ সম্পাদক আল আমিন শেখ হিমেল জানিয়েছেন, “কারও ব্যক্তিগত জীবনের দায়ভার সংগঠন নেয় না। আমিও লোকের মুখে খবর পেয়ে মূলঘটনা জানতে পেরেছি। তার পর সংগ্রামের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিলাম। কিন্তু ওঁর ফোন বন্ধ ছিল। আমি এবিষয়ে আমার সিনিয়র নেতাকর্মীকে জানাব, সংগঠন তার সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবে।” এনিয়ে ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহম্মদ মামুন রহমান জানিয়েছেন, “এই ঘটনায় একটি অভিযোগ আমরা পেয়েছি। মোবাইলের সূত্র ধরে খোঁজখবর নেওয়া হচ্ছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement