shono
Advertisement
Indian

বেপরোয়া গতির বলি, আমেরিকায় ভয়াবহ দুর্ঘটনায় মৃত ৩ ভারতীয়!

মৃতেরা গুজরাটের বাসিন্দা ছিলেন।
Posted: 03:20 PM Apr 27, 2024Updated: 03:55 PM Apr 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের আমেরিকায় মৃত্যু ভারতীয়র! সাউথ ক্যারোলিনায় ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন ৩ জন মহিলা। মৃত রেখাবিন প্যাটেল, সঙ্গীতাবিন প্যাটেল এবং মনীষাবিন প্যাটেল গুজরাটের বাসিন্দা ছিলেন।    

Advertisement

জানা গিয়েছে, শনিবার সকালে একটি এসইউভিতে করে পরিবারের সকলে যাচ্ছিলেন। সাউথ ক্যারোলিনার গ্রিনভিল কাউন্টি প্রদেশের কাছে তাঁদের গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে। গ্রিনভিল পুলিশ সূত্রে খবর, এসইউভিটি বেপরোয়াভাবে দ্রুত গতিতে যাচ্ছিল। সমস্ত লেন পেরিয়ে গিয়ে একটি সেতুর উপর উঠে যায় গাড়িটি। সেসময় গতি এতটাই বেশি ছিল যে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে ওই সেতুর একটি দেওয়ালে ঘষা খায়। তার পর  হাওয়ায় অন্তত ২০ ফিট উচ্চতায় উঠে গিয়ে রাস্তায় আছড়ে পড়ে একটি গাছের উপর। যার অভিঘাত এতটাই ছিল যে পুরো দুমড়ে মুচড়ে যায় গাড়িটি।  

[আরও পড়ুন: আমেরিকায় ফিরল ফ্লয়েডের স্মৃতি, মার্কিন পুলিশের হাঁটুর চাপে প্রাণ গেল কৃষ্ণাঙ্গের!]

গাড়িতে লাগানো ডিটেকশন সিস্টেম থেকে একটি অ্যালার্ট মেসেজ যায় রেখাবিনদের পরিবারের কাছে। তাঁরাই পুলিশকে খবর দেন। দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত সেখানে পৌঁছয় দমকলবাহিনী ও পুলিশ আধিকারিকরা। ততক্ষণে ঘটনাস্থলেই প্রাণ হারান ৩ জন। উদ্ধারকারীরা এসে দেখেন, গাড়িটি টুকরো টুকরো হয়ে গিয়েছে। ভয়াবহ এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন গাড়িতে থাকা আরেকজন। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসা চলছে তাঁর।

[আরও পড়ুন: ৫২৭ টি ভারতীয় খাবারে ক্যানসারের ‘বিষ’! এবার চাঞ্চল্যকর দাবি ইউরোপীয় ইউনিয়নের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement