shono
Advertisement

নৃশংস, প্রেমিককে গাছে বেঁধে কিশোরীকে গণধর্ষণ! অভিযুক্তদের খোঁজে পুলিশ

বাড়ি থেকে বেরিয়ে অটোয় উঠতেই আনন্দের মুহূর্ত পালটে যায় বিভীষিকায়।
Posted: 08:52 PM Mar 10, 2024Updated: 08:52 PM Mar 10, 2024

সুকুমার সরকার, ঢাকা: প্রেমিকের থেকে বিয়ের আশ্বাস পেয়ে বাড়ি থেকে বেরিয়ে গণধর্ষণের শিকার এক কিশোরী বলে অভিযোগ! এমনকী প্রেমিককে গাছে বেঁধে তার সামনেই গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। শুক্রবার রাতে ঘটনাটি ঘটল বাংলাদেশের (Bangladesh) সুনামগঞ্জ (Sunamganj) জেলার দোয়ারাবাজারে। 

Advertisement

জানা গিয়েছে, বছর ২৩-এর নুরুজ্জামানের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ১৬ বছরের ওই কিশোরীর। শুক্রবার তাঁর থেকে বিয়ের আশ্বাস পেয়ে হবিগঞ্জের মাধবপুরের বাড়ি থেকে বেরিয়ে যায় ওই কিশোরী। অটো করে দোয়ারাবাজারের কামারগাঁওয়ে প্রেমিকের বন্ধু আফাজউদ্দিনের বাড়ির উদ্দেশে রওনা দেয় তারা।

[আরও পড়ুন: একাধিক বিবাহবহির্ভূত সম্পর্ক, তালাক দেওয়ার শাস্তি! স্ত্রীর হাত কাটল স্বামী, শোরগোল বাসন্তীতে]

কিছু দূর যাওয়ার পর গ্যাস নেই বলে অটো দাঁড় করান চালক। তার পর আফজরউদ্দিন নামের এক ব্যক্তিকে ডেকে আনেন তিনি। আফজরউদ্দিন ওই প্রেমিক-প্রেমিকার বিরুদ্ধে অসামাজিক কাজের অভিযোগ তুলে তাঁদের পুলিশের হাতে দেওয়ার ভয় দেখান। এর পর প্রেমিককে গাছে বেঁধে আফজরউদ্দিন-সহ ফয়জুল বারী, আব্দুল করিম ও সয়ফুল ইসলাম নামের তিন ব্যক্তি ওই কিশোরীকে ধর্ষণ করে বলে অভিযোগ। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

অপরদিকে, যশোরের শার্শা উপজেলার সীমান্তবর্তী একটি গ্রামে গলায় ধারালো দা ধরে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযুক্তের নাম ইমাম হোসেন। বাড়ি ওই উপজেলারই আমলাই গ্রামে। রাতে নির্যাতিতার একা থাকার সুযোগ নিয়ে অভিযুক্ত বাড়ির সামনের লাইট ভেঙে ঘরের দরজার ছিটকিনি ভেঙে ঘরে প্রবেশ করে গলায় দা ধরে মৃত্যুর ভয় দেখিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ।

[আরও পড়ুন: মর্মান্তিক! ব্রিগেড সভা শেষে আচমকা অসুস্থ হয়ে মৃত্যু তৃণমূল কর্মীর]

এছাড়া পাবনা জেলার সুজানগর উপজেলার আমিনপুরে স্বামীকে অস্ত্রের মুখে দাঁড় করিয়ে গর্ভবতী গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় ৪ অভিযুক্ত আদালতে আত্মসমর্পণ করেছে। তাদের জামিনের আবেদন বাতিল করে পুলিশ হেফাজতে পাঠিয়েছেন বিচারক। ধৃতদের নাম শরীফুল ইসলাম (২৪), রাজীব সরদার (২১), লালন সরদার (২০) ও সিরাজুল ইসলাম (২৩)।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement