shono
Advertisement
Bangladesh

বাংলাদেশের জনপ্রিয় গায়ক মণি কিশোরের রহস্যমৃত্যু! ফ্ল্যাট থেকে উদ্ধার পচাগলা দেহ

রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে ঢাকায়।
Published By: Biswadip DeyPosted: 02:08 PM Oct 20, 2024Updated: 02:08 PM Oct 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশের বিখ্যাত গায়ক মণি কিশোরের রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল ঢাকায়। রামপুরায় তাঁর নিজস্ব বাসভবন থেকে উদ্ধার হয়েছে তাঁর দেহ। পুলিশ সূত্রের দাবি, অন্তত চার থেকে পাঁচদিন আগে মৃত্যু হয়েছে শিল্পীর। প্রতিবেশীরা জানাচ্ছেন, গত কয়েকদিন ধরেই তার ঘর থেকে কোনও সাড়াশব্দ পাওয়া যায়নি। পরে পচা গন্ধও পান তাঁরা। খবর যায় পুলিশে। পুলিশ দরজা ভেঙে দেহ উদ্ধার করে।

Advertisement

কীভাবে মৃত্যু হয়েছে তাঁর? পুলিশ এখনও সেই বিষয়ে নিশ্চিত নয়। তবে যেহেতু তাঁর শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি, তাই অসুস্থতাজনিত কারণেই এই মৃত্যু বলে মনে করছেন তদন্তকারীরা। তাঁর দেহ পাঠানো হয়েছে ময়না তদন্তের জন্য। সেই রিপোর্ট হাতে এলেই এবিষয়ে নিশ্চিত হওয়া যাবে বলে মনে করা হচ্ছে।
প্রায় পাঁচশো গান গেয়েছেন মণি কিশোর। তবে রেডিও, টিভিতে সেভাবে গাইতে দেখা যায়নি তাঁকে।

সিনেমাতেও সেভাবে প্লেব্যাক করেননি তিনি। কিন্তু নয়ের দশকে ক্যাসেটে গাওয়া তাঁর গান বিপুল সমাদৃত হয়েছিল। ‘মুখে বলো ভালোবাসি’, ‘তুমি শুধু আমারই জন্য’, ‘আমি মরে গেলে জানি তুমি’র মতো হিট গান গেয়েছিলেন তিনি। এর মধ্যে সবচেয়ে জনপ্রিয় গান ‘কী ছিলে আমার’। গানটি কেবল তাঁর গাওয়া তাই নয়, সুর ও কথাও তাঁরই। এই গানটি-সহ কুড়িটি গান লিখেছিলেন তিনি। আসল নাম মণি মণ্ডল। কিন্তু কিশোরে কুমারের বিরাট ভক্ত হওয়ায় নামের সঙ্গে কিশোর জুড়ে নেন পরবর্তী কালে। হয়ে ওঠেন মণি কিশোর। বিবাহবিচ্ছিন্ন শিল্পী একাই থাকতেন দীর্ঘদিন ধরে। তাঁর একমাত্র মেয়ে আমেরিকায় থাকেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বাংলাদেশের বিখ্যাত গায়ক মণি কিশোরের রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল ঢাকায়।
  • রামপুরায় তাঁর নিজস্ব বাসভবন থেকে উদ্ধার হয়েছে তাঁর দেহ।
  • পুলিশ সূত্রের দাবি, অন্তত চার থেকে পাঁচদিন আগে মৃত্যু হয়েছে শিল্পীর।
Advertisement