shono
Advertisement

বিরাটই কি আমন্ত্রণ জানিয়েছিলেন মালিয়াকে?

কী বলছে বিসিসিআই? The post বিরাটই কি আমন্ত্রণ জানিয়েছিলেন মালিয়াকে? appeared first on Sangbad Pratidin.
Posted: 07:05 PM Jun 06, 2017Updated: 01:35 PM Jun 06, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলির চ্যারিটি শোয়ে হাজির ফেরার বিজয় মালিয়া। পাকিস্তানকে দুরমুশ করার আবহেই বিরাটে চ্যারিটি ফান্ড তোলার লক্ষ্যে এই ডিনার পার্টির আয়োজন করা হয়েছিল। শচীন, ধোনি, কুম্বলে থেকে বর্তমান অধিনায়ক বিরাট কোহলি- কে না উপস্থিত ছিলেন সে পার্টিতে। এহেন হাই প্রোফাইল পার্টিতে কেন ঋণখেলাপিতে অভিযুক্ত মালিয়া হাজির- এ প্রশ্নই উঠেছিল। সংবাদ প্রতিদিন ডিজিটাল-ই প্রথম সেই এক্সক্লুসিভ ভিডিও প্রকাশ করে। তারপর বিভিন্ন সর্বভারতীয় সংবাদমাধ্যম সে ভিডিও দেখাতে থাকে। শুরু হয় তুমুল সমালোচনা। তারপরই বিসিসিআই-এর এক সূত্র থেকে জানানো হয়, বিরাট কোহলি মালিয়াকে আমন্ত্রণ জানাননি।  বরং তাঁকে দেখে টিম ইন্ডিয়া এড়িয়েই গিয়েছে।

Advertisement

 এই ভিডিও প্রকাশের পরই শোরগোল পড়ে-

প্রায় ৯০০০ কোটি টাকা ঋণ খেলাপ করার অভিযোগ তাঁর মাথায়। এহেন মালিয়া ভিনদেশে জামিন পেয়ে বুক ফুলিয়ে ঘুরে বেড়াচ্ছেন। তাঁকে দেশে ফিরিয়ে বিচার শুরু করার আশ্বাস দিয়েছে প্রশাসন। এহেন ব্যক্তির সঙ্গে কেন দেখা যাবে ভারতীয় ক্রিকেটারদের- এ প্রশ্নই তুলেছিলেন দেশবাসী। ভারত-পাক ম্যাচের দিনই ক্রিকেটে মজতে দেখা গিয়েছিল মালিয়াকে। তখনই সমালোচনায় কেন্দ্রকে বিঁধেছিলেন অনেকে। এরপর কিংবদন্তি গাভাসকরকে দেখা যায় মালিয়ার মুখোমুখি। তাঁকেও রেয়াত করেনি নেটিজেনরা। যে গাভাসকর দেশের হয়ে এত যুদ্ধ জয় করে ফিরেছেন, তিনি কেন মালিয়ার মতো ব্যক্তির সঙ্গে কথা বলবেন? এই কাজ করে কি দেশকে তিনি যথার্থ সম্মান দেখালেন? সোশ্যাল মিডিয়ায় ঘোরাঘুরি করেছিল এ প্রশ্নই। পাকিস্তানের হারের যন্ত্রণায় যতটা রক্তাক্ত হয়েছিলেন ইমরান খানের মতো প্রাক্তন পাক ক্রিকেটাররা, তার থেকেও বেশি রক্তাক্ত হয়েছিলেন ভারতীয় ক্রীড়াপ্রেমীরা এই দৃশ্য দেখে। গোদের উপর বিষফোড়ার মতো দেখা গেল কোহলির চ্যারিটি শোয়েও হাজির মালিয়া। সংবাদ প্রতিদিন ডিজিটাল-এর প্রকাশিত ভিডিওতে স্পষ্টই দেখা যাচ্ছে খোশ মেজাজে দুই সুন্দরীকে সঙ্গে নিয়ে চ্যারিটি শোয়ে গিয়েছিন মালিয়া। কিন্তু প্রশ্ন হল, বিরাটই কি তাহলে মালিয়াকে আমন্ত্রণ জানিয়েছিলেন? সদ্য শেষ হওয়া আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের অধিনায়ক বিরাট। তবে কি মালিয়ার উপস্থিতির পিছনে কাজ করেছিল অন্য কোনও সমীকরণ?

[ ম্যাচ দেখার পর কোহলির চ্যারিটি অনুষ্ঠানেও হাজির মালিয়া ]

এ প্রশ্ন উঠতেই সতর্ক হয় বিসিসিআই। অনুষ্ঠানে উপস্থিত থাকা বোর্ডের শীর্ষ এক আধিকারিক জানাচ্ছেন, “বিরাট মালিয়াকে আমন্ত্রণ জানাননি। সাধারণত এই ধরনের ডিনারে যে কেউ একটি টেবল কিনতে পারেন।  তিনি কাকে আমন্ত্রণ জানাবেন সেটা তিনিই ঠিক করেন। এরকমই কেউ সম্ভবত মালিয়াকে আমন্ত্রণ জানিয়েছিলেন।” বোর্ড সূত্রের খবর, মালিয়াকে দেখামাত্র তাঁকে এড়িয়ে যান ভারতীয় ক্রিকেটাররা। মালিয়ার উপস্থিতির জন্যই টিম তাড়াতাড়ি অনুষ্ঠান থেকে ফিরে আসেও বলে জানা যাচ্ছে।

The post বিরাটই কি আমন্ত্রণ জানিয়েছিলেন মালিয়াকে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement