shono
Advertisement
Purulia

অযোধ্যা পাহাড়ে ভয়াবহ দুর্ঘটনা, পিক আপ ভ্যান উলটে মৃত ২, আহত ২৮

বাঁক নেওয়ার পথে গাড়িটি নিয়ন্ত্রণ হারায়।
Posted: 07:35 PM Apr 27, 2024Updated: 07:43 PM Apr 27, 2024

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: অযোধ্যা পাহাড়ে ভয়াবহ দুর্ঘটনা। পাহাড়ি পথে পিকআপ ভ্যান উলটে মৃত্যু হল দুজনের। ঘটনায় আহত প্রায় ২৮ জন। সকলেই হাসপাতালে চিকিৎসাধীন। তাঁদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। শনিবার বিকেলে দুর্ঘটনাটি ঘটে পুরুলিয়া অযোধ্যা পাহাড়ের খুঁনটাড় এলাকায়।

Advertisement

 জানা গিয়েছে, বলরামপুর থানার শিমুলবেরা গ্রাম থেকে মাহাতান এলাকায় আসছিলেন অন্তত তিরিশ জন। বরপক্ষের তরফে হবু কনেকে আশীর্বাদ করতে যাচ্ছিল বলে স্থানীয় সূত্রে খবর। আসার সময় এই দুর্ঘটনা ঘটে। জানা গিয়েছে, পাহাড় থেকে নির্বিঘ্নে অনেকটাই নেমে এসেছিল। একটি বাঁক নেওয়ার সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারায়। পিকআপ ভ্যানের সামনের চাকা খুলে যাওয়ায় এই দুর্ঘটনা ঘটে বলে সূত্রের খবর।

[আরও পড়ুন: বৈশাখের দহনজ্বালায় মিষ্টি প্রেমের সুবাস আনল মিমি-আবিরের ‘আলাপ’, পড়ুন রিভিউ]

পুরুলিয়ায় দুর্ঘটনা। ছবি: সুনীতা সিং।

খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে আসে বলরামপুর থানার পুলিশ। তারা আহতদের পুরুলিয়া দেবেন মাহাতো গর্ভনমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করে। এদিন আহত মধ্যে দুজনকে মৃত ঘোষণা করা হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের সকলের বাড়ি বলরামপুর থানার শিমুলবেরা গ্রামে। খবর পেয়ে হাসপাতালে উপস্থিত হন পুরুলিয়া পুলিশ সুপার অভিজিৎ বন্দোপাধ্যায়-সহ অন্যান্য পুলিশ অধিকারিকরা।

[আরও পড়ুন: শুধু ডিগ্রি পেলেই হবে না, কেন পড়ুয়াদের দেশ-দশের খবর রাখাও প্রয়োজন? জানালেন বিশেষজ্ঞ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement