shono
Advertisement
2024 Lok Sabha Election

'আইসির কাপড় খুলে নেব', ভোটপ্রচারে ফের বেলাগাম দিলীপ

Published By: Tiyasha SarkarPosted: 12:19 PM May 09, 2024Updated: 01:44 PM May 09, 2024

অর্ক দে, বর্ধমান: এত সতর্কবার্তা সত্ত্বেও দিলীপ রয়েছেন দিলীপেই। এবার আইসির কাপড় খুলে নেওয়ার হুঁশিয়ারি দিলেন বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ (Dilip Ghosh)। বললেন, "কোন বাপ বাঁচায়, কী করে চাকরি করে দেখব।" দিলীপের এই মন্তব্যে স্বাভাবিকভাবেই তুঙ্গে বিতর্ক।

Advertisement

সামনেই বর্ধমান-দুর্গাপুর আসনে নির্বাচন (2024 Lok Sabha Election)। স্বাভাবিকভাবেই চুটিয়ে প্রচারে সমস্ত রাজনৈতিক দলের নেতা-কর্মীরা। বুধবার নিজের এলাকায় রোড শো করার কথা ছিল দিলীপ ঘোষের। কিন্তু পুলিশ তাতে বাধা দেয়। বৃহস্পতিবার বর্ধমানের নীলপুর বাজারের চা চক্র থেকে এ বিষয়ে মুখ খুললেন দিলীপ। এদিন আইসিকে বেলাগাম আক্রমণ করেন তিনি। দিলীপ ঘোষ এদিন বলেন, "আইসি কত বড় চামচা হয়েছে আমি দেখছি। দেখে নেব কী করে সারা জীবন চাকরি করে। আইসিকে রাস্তায় আটকাবো। গাড়ি থেকে বের করে কাপড় খুলে নেব। দিলীপ ঘোষকে চেনে না এখনও।"

[আরও পড়ুন: সন্দেশখালির নাম শুনেই শুভেন্দুর মুখে অশালীন শব্দ! তোপ তৃণমূলের]

দিলীপ ঘোষের এই মন্তব্যে স্বাভাবিকভাবেই তুঙ্গে বিতর্ক। বিজেপি প্রার্থীর মন্তব্যের তীব্র নিন্দা করেছে শাসকদল। প্রসঙ্গত, এই প্রথম নয়। দিলীপ ঘোষ বরাবরই বেলাগাম। বিভিন্ন সময় বিভিন্ন ইস্যুতে মুখ্যমন্ত্রী থেকে শুরু করে আমলা, কাউকেই আক্রমণ করতে ছাড়েননি। তা নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। এই ভোটের মরশুমে দিলীপের বিরুদ্ধে একাধিক অভিযোগ জমা পড়েছে কমিশনে। তাঁকে সতর্কও করা হয়েছে। কিন্তু তাতেও মুখে লাগাম নেই দিলীপের।

[আরও পড়ুন: নার্সিংহোমের ছাদে নাবালিকার দেহ, বিক্ষোভে উত্তাল বারাসত, ধর্ষণের পর প্রমাণ লোপাটে খুন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এত সতর্কবার্তা সত্ত্বেও দিলীপ রয়েছেন দিলীপেই।
  • এবার আইসির কাপড় খুলে নেওয়ার হুঁশিয়ারি দিলেন বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ (Dilip Ghosh)।
  • বললেন, "কোন বাপ বাঁচায়, কী করে চাকরি করে দেখব।" দিলীপের এই মন্তব্যে স্বাভাবিকভাবেই তুঙ্গে বিতর্ক।
Advertisement