shono
Advertisement
2024 Lok Sabha Election

মর্মান্তিক! মালদহে ভোটের কাজে এসে আচমকা মৃত্যু দার্জিলিংয়ের পুলিশ কর্মীর

প্রাথমিক অনুমান, দার্জিলিংয়ের বাসিন্দা মালদহে এসে প্রবল গরমেই প্রাণ হারিয়েছেন। তবে সঠিক কারণ জানতে দেহটি পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।
Posted: 02:21 PM May 06, 2024Updated: 02:23 PM May 06, 2024

বাবুল হক, মালদহ: গণতন্ত্রের সবচেয়ে বড় উৎসবে তাঁদের উপর দায়িত্বভার থাকে কিছুটা বেশিই। আর সেই গুরুদায়িত্ব নিয়ে দার্জিলিং থেকে মালদহে এসেছিলেন নবীন মুক্তান নামে এক পুলিশকর্মী। কাজ করতে আসাই কাল হল তাঁর। আচমকা অসুস্থ হয়ে মৃত্যু হল ওই পুলিশকর্মীর। মৃত্যুর কারণ খতিয়ে দেখতে দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে বলে জানিয়েছে জেলা প্রশাসনের তরফে। তবে ভোটের ঠিক আগের দিন তাঁর মৃত্যুতে নিরাপত্তাহীনতায় ভুগছেন কর্মীরা।

Advertisement

দার্জিলিংয়ের (Darjeeling) লামা রোড এলাকার বাসিন্দা নবীন মুক্তান পেশায় পুলিশকর্মী। বয়স ৪৩ বছর। আগামী ৭ মে, রাজ্যে লোকসভা নির্বাচনের  (2024 Lok Sabha Election) তৃতীয় দফায় ভোট মালদহের দুই কেন্দ্রে। মালদহ দক্ষিণ (Maldah Dakshin) কেন্দ্রের অন্তর্গত বৈষ্ণবনগর থানা এলাকায় ভোটের ডিউটি পড়েছিল নবীনের। আগেই সেখানে পৌঁছে গিয়েছিলেন নবীনবাবু। রবিবার রাতে বৈষ্ণবনগরেই তিনি অসুস্থ হয়ে পড়েন। তড়িঘড়ি তাঁকে স্থানীয় বেদরাবাদ গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শারীরিক অবস্থার আরও অবনতি হওয়ায় তাঁকে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়। কিন্তু হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগেই তাঁকে চিকিৎসকরা মৃত (Death) বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: সন্দেশখালি ‘স্টিং’ বিতর্কে মহুয়া গড়ে মুখ খুললেন শাহ, ‘ডিপফেক’, দাবি শুভেন্দুর]

কীভাবে মৃত্যু হল পুলিশকর্মী নবীন মুক্তানের? তা জানতে দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তবে প্রাথমিক অনুমান, প্রবল গরমেই প্রাণ হারিয়েছেন দার্জিলিংয়ের বাসিন্দা। আর এই কর্মীর মৃত্যু স্বাভাবিকভাবেই ভোটকর্মীদের মধ্যে আতঙ্ক তৈরি হয়েছে। যদিও নির্বাচন কমিশনের তরফে তাঁদের আশ্বস্ত করা হয়েছে। মঙ্গলবার ভোট মালদহ (Maldah) উত্তর ও মালদহ দক্ষিণ। তার আগে সোমবারই মালদহ-সহ প্রত্যন্ত অঞ্চলে ইতিমধ্যেই ভোটকর্মীরা পৌঁছচ্ছেন। এই গরমে তাঁরা কাজ করছেন, বাড়তি নিরাপত্তা দাবি করছেন।

[আরও পড়ুন: আশুতোষ কলেজের পড়ুয়ার বাড়িতে অস্ত্রভাণ্ডার! ভোট আবহে আচমকা পুলিশি হানায় পর্দাফাঁস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভোটের কাজে মালদহে গিয়ে অসুস্থ, মৃত্যু দার্জিলিংয়ের পুলিশকর্মীর।
  • প্রাথমিক অনুমান, দার্জিলিংয়ের বাসিন্দা মালদহে এসে প্রবল গরমেই প্রাণ হারিয়েছেন।
Advertisement