shono
Advertisement
Suvendu Adhikari

উচ্চশিক্ষিত মেয়ের নামে 'কুৎসা', মানসিকভাবে বিধ্বস্ত, শুভেন্দুর বিরুদ্ধে FIR তৃণমূল বিধায়কের

Published By: Sucheta SenguptaPosted: 12:59 PM May 25, 2024Updated: 01:01 PM May 25, 2024

অভিষেক চৌধুরী, কালনা: শাসকদলকে তোপ দাগতে গিয়ে বেলাগাম মন্তব্য। উচ্চশিক্ষিত মেয়ের বিরুদ্ধে কুৎসা ছড়ানোর অভিযোগে বিরোধী দলনেতার বিরুদ্ধে এফআইআর (FIR) দায়ের করলেন পূর্ব বর্ধমানের তৃণমূল বিধায়ক। শুক্রবার পূর্বস্থলী উত্তরের বিধায়ক তপন চট্টোপাধ্যায় পূর্বস্থলী থানায় অভিযোগ দায়ের করেছেন শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে। বিরোধী দলনেতার লাগামহীন 'কুৎসা'র জেরে মেয়ে মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছে বলে দাবি তাঁর। বিষয়টি তিনি স্পিকারকেও চিঠি দিয়ে জানাতে চান।

Advertisement

ঘটনার সূত্রপাত ৭ মে। লোকসভা ভোটের (2024 Lok Sabha Election) প্রচারে পূর্বস্থলীর মাঠে বিজেপি প্রার্থীর প্রচারে গিয়েছিলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। সেখানে তৃণমূলকে আক্রমণ করতে গিয়ে তিনি নিশানা করেন স্থানীয় তৃণমূল বিধায়ক তপন চট্টোপাধ্যায়ের মেয়েকে। বিধায়কের অভিযোগ, ''ব্যক্তিগতভাবে আমাকে ও দলীয় নেতৃত্বকে কুৎসা ও অপপ্রচার করে সামাজিক মর্যাদায় আঘাত করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেছেন, অসাধু উপায়ে সাদা খাতা জমা দিয়ে আমার মেয়ে চাকরি পেয়েছে। আমার কলকাতায় দুটি ফ্ল্যাট আছে। এসব মিথ্যে বক্তব্য শুনে মেয়ে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে। তাঁর সামাজিক সম্মান নষ্ট করার চেষ্টা হচ্ছে। আমার মেয়ে একজন উচ্চশিক্ষিতা। তাঁর নামে এসব কথা সর্বৈব মিথ্যা, অবমাননাকর। তাঁর সামাজিক সম্মানহানির চেষ্টা।''

[আরও পড়ুন: কান চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রী বাংলার অনসূয়া]

মেয়ের মানসিক অবস্থা দেখে আর স্থির থাকতে পারেননি বিধায়ক। তিনি শুক্রবার পূর্বস্থলী থানায় এফআইআর দায়ের করেন। তৃণমূল বিধায়ক (TMC MLA) জানান, ''ঘটনার কথা আমি স্পিকারকেও জানিয়েছি। বিরোধী দলনেতার কঠোর শাস্তি চাই। তাঁর এই অসভ্যতা মেনে নেওয়া যায় না। আমি পরে চিঠি লিখেও স্পিকারকে বিষয়টি বিস্তারিতভাবে জানাব।'' এনিয়ে বিজেপি (BJP) বা শুভেন্দু অধিকারীর তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

[আরও পড়ুন: ব়্যাগিংয়ে যাদবপুরের ছাত্রমৃত্যু, ৩৮ জনের শাস্তির সিদ্ধান্তেই সিলমোহর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • উচ্চশিক্ষিত মেয়ের বিরুদ্ধে কুৎসা ছড়ানোর অভিযোগ।
  • বিরোধী দলনেতার বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন পূর্বস্থলী উত্তরের তৃণমূল বিধায়ক।
Advertisement