shono
Advertisement

পিষে দিল ট্রাক, পুরুলিয়ায় ২ দুর্ঘটনায় মৃত স্কুল ছাত্রী-সহ চার

জখম আরও চারজন হাসপাতালে চিকিৎসাধীন।
Posted: 04:26 PM Jul 09, 2022Updated: 04:26 PM Jul 09, 2022

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: দুই পৃথক দুর্ঘটনায় পুরুলিয়ায় (Purulia) প্রাণ গেল চারজনের। তাদের মধ্যে এক স্কুল ছাত্রীও রয়েছে। তিনজনের দেহ রাস্তায় ফেলে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। পথও অবরোধ করা হয়।

Advertisement

শনিবার সকালে পুরুলিয়া জেলার নিতুড়িয়া থানার ঝনকা মোড়ের কাছে সড়বড়ি-পাঞ্চেত রাস্তায় পথ দুর্ঘটনায় (Accident) তিনজনের মৃত্যু হয়। তিনজনই একই বাইকে চেপে যাচ্ছিলেন। মৃতদের নাম প্রকাশ বাউরি, বাহাদুর টুডু,অজয় ​​মুদি। প্রকাশ এবং বাহাদুর দু’জনই বাইশাড্ডির বাসিন্দা। অজয় নিতুড়িয়া থানার কালিয়াসুতা গ্রামের বাসিন্দা। জানা গিয়েছে, সড়বড়ি থেকে বাড়ি ফিরছিলেন ওই তিনজন। পিছন থেকে আসা একটি ট্রাক তাঁদের পিষে দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিনজনের।

[আরও পড়ুন: শিনজো আবের হত্যাকে সমর্থন চিনের! আজব যুক্তি পেশ বেজিংয়ের]

ট্রাকের চালক ও খালাসি ট্রাক ফেলে ঘটনাস্থল থেকে পলাতক। দেহগুলি রাস্তায় ফেলে পথ অবরোধ করেছেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। আসেন
রঘুনাথপুরের এসডিপিও অজয় গণপতি, অতিরিক্ত পুলিশ সুপার( সদর) পিনাকী দত্ত।

আরেকটি পথ দুর্ঘটনায় মৃত্যু হয় একাদশ শ্রেণির ছাত্রীর। শনিবার সকালে পুরুলিয়া-বরাকর রাজ্য সড়কে রঘুনাথপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালের অদূরে পথ দুর্ঘটনা ঘটে। মৃত ছাত্রীর নাম পিউ বাউরি (১৬)। বাড়ি আদ্রার কিনাইডাঙা গ্রামে। এদিন সকালে সাইকেল নিয়ে পড়তে রঘুনাথপুরের দিকে যাচ্ছিল পিউ। সেই সময় পুরুলিয়া দিক থেকে আসা বেপরোয়াভাবে একটি চারচাকা গাড়ি তাকে পিছন থেকে ধাক্কা মেরে সড়ক থেকে প্রায় ৫০ মিটার দূরে চাষের জমিতে ফেলে দেয়।

[আরও পড়ুন: বিচ্ছেদ আটকাতে দম্পতিকে ইকো পার্কে ঘোরার পরামর্শ, ঘর বুকিংও করলেন হাই কোর্টের বিচারপতি]

রঘুনাথপুর থানার পুলিশ ঘটনাস্থলে আহতদের উদ্ধার করে রঘুনাথপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা পিউকে মৃত বলে ঘোষণা করে। আহত শিশু-সহ চারজনের চিকিৎসা চলছে রঘুনাথপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement