পাখি ধরে দেওয়ার নাম করে ৬ বছরের শিশুকে যৌন হেনস্তার অভিযোগ, কাটোয়ায় ধৃত যুবক

09:21 PM Jun 09, 2022 |
Advertisement

ধীমান রায়, কাটোয়া: পাখি ধরে দেওয়ার লোভ দেখিয়ে নির্জন মাঠে নিয়ে গিয়ে একটি ৬ বছরের শিশুর যৌন হেনস্তার অভিযোগ উঠল কাটোয়ার (Katwa) গাঙ্গুলিবাগানে। শিশুর মা কাটোয়া থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। পুলিশের তরফে জানানো হয়েছে, ধৃত যুবকের নাম উকিল শেখ। তার বয়স ২০।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

ঠিক কী হয়েছিল? জানা গিয়েছে, গাঙ্গুলিডাঙা গ্রামের বাসিন্দা অভিযোগকারী গৃহবধূর এক ছেলে, এক মেয়ে। ছেলেটির বয়স ৬ বছর। গত রবিবার শিশুটি পাড়ারই কয়েকজন শিশুর সঙ্গে খেলা করছিল। খানিক বাদে তাকে দেখা যায় কাঁদতে কাঁদতে বাড়ি ফিরে যেতে। যদিও প্রথমে সে বাড়িতে কিছু বলেনি।

[আরও পড়ুন: এই ছেলেই ছাত্র! ফাইল হাতড়ে রোদ্দুর রায়ের নাম খোঁজা শুরু মেদিনীপুরের কলেজের]

কিন্তু এরপরই দেখা যায়, তার মলদ্বার দিয়ে রক্তপাত হচ্ছে। মহিলা ছেলেকে প্রশ্ন করলে তখন পুরো বিষয়টি পরিষ্কার হয়। শিশুটি জানায়, অভিযুক্ত উকিল তাকে পাখি ধরে দেবে বলেছিল। তারপর মাঠে নিয়ে গিয়ে তার উপরে নির্যাতন চালায় সে। অভিযুক্ত যুবক রাজমিস্ত্রির জোগাড়ের কাজ করে। সে শিশুটিকে কাউকে এই বিষয়ে কিছু না বলতে বলেছিল। এমনকী, তাকে ভয়ও দেখিয়েছিল বলে শিশুটি জানিয়েছে।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

ওই গৃহবধূর কাছ থেকে অভিযোগ পেয়েই পুলিশ এফআইআর দায়ে করে। এরপরই তদন্তে নামে তারা। গ্রেপ্তার করা হয় উকিলকে। তার বিরুদ্ধে পকসো ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

[আরও পড়ুন: রাজ্যে ফের ঊর্ধ্বমুখী কোভিড গ্রাফ, একদিনে সংক্রমিত ৯৫ জন, বাড়ছে পজিটিভিটি রেটও]

Advertisement
Next