shono
Advertisement

মায়ের কাছে যাওয়ার শাস্তি! আট বছরের ছেলেকে ‘খুনে’গ্রেপ্তার বাবা

নৃশংস ঘটনার সাক্ষী উস্তি।
Posted: 02:43 PM Mar 05, 2023Updated: 05:20 PM Mar 05, 2023

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: বিচ্ছেদের পরও রাগ কমেনি স্ত্রীর উপর। যার জেরে প্রাণ গেল নাবালকের। নিজের ছেলেকে খুনের অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। নৃশংস ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) উস্থি থানার হবি ডাক্তারের মোড় এলাকায়। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করল পুলিশ।

Advertisement

মৃত কিশোরের নাম রহিত শেখ। বয়স আট বছর। বাবা রফিক শেখ, ঠাকুমা-সহ পরিবারের সদস্যদের সঙ্গে দক্ষিণ ২৪ পরগনার উস্থি থানার হবি ডাক্তারের মোড় এলাকায় থাকত সে। জানা গিয়েছে, মৃতের বাবা রফিক শেখ ও মা রূপসা বিবির মধ্যে বনিবনা ছিল না। কিছুদিন আগে তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। শর্ত অনুযায়ী, বিচ্ছেদের পর থেকে রহিত থাকে তার বাবার কাছে। রহিতের এক বোন থাকে মায়ের কাছে।

[আরও পড়ুন:পুরুলিয়ার বিরল শ্বেতপলাশ নিয়ে হইচই! গাছের দাম উঠল ৮০ লক্ষ টাকা ]

গতকাল অর্থাৎ শনিবার একটি নিমন্ত্রণ বাড়িতে মায়ের সঙ্গে দেখা হয় রহিতের। সেটাই তার জন্য কাল হল। মাকে দেখে স্থির থাকতে পারেনি রহিত। ছুটে গিয়ে মায়ের কোলে ওঠে। মা-ও তাকে আদরে ভরিয়ে দেয়। সেটা দেখে ফেলেছিল রফিক। যার জেরে ছেলের উপর রাগে ফেটে পড়ে সে। স্রেফ মায়ের কাছে যাওয়ার অভিযোগে সন্ধেয় রফিক ছেলেকে শ্বাসরোধ করে খুন শ্বাসরোধ করে খুন করে বলে অভিযোগ। এরপর প্রমাণ লোপাটে বরিজপুর এলাকার একটি জলাশয়ের ফেলে আসে দেহ। এদিকে বাড়ির লোক খোঁজাখুঁজির পর জানতে পারে যে, বাবার সঙ্গে ওই বরিজপুর এলাকায় গিয়েছে। সেখানেই মেলে কিশোরের দেহ।

খবর পেয়েই ঘটনাস্থলে যায় উস্তি থানার পুলিশ। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। বেশ কিছুক্ষণ গা ঢাকা দিলেও রবিবার সকালে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। ডায়মন্ড হারবার এসডিপিও মিতুন কুমার দে বলেন, “অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। কী কারণে এই ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে।”

[আরও পড়ুন: পঞ্চায়েত প্রধানের স্বামীকে ‘মার’ TMC নেতার, প্রতিবাদে গণইস্তফার হুমকি ১৩ সদস্যর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার