shono
Advertisement

রাতভর বিজেপি কর্মীর বাড়িতে ভাঙচুর-বোমাবাজি, উত্তপ্ত সবং

কাঠগড়ায় তৃণমূল।
Posted: 01:02 PM Jan 03, 2021Updated: 01:02 PM Jan 03, 2021

অংশুপ্রতিম পাল, খড়গপুর: বিজেপি (BJP) কর্মীর বাড়ি ভাঙচুর ও বোমাবাজির ঘটনায় উত্তপ্ত হয়ে উঠল পশ্চিম মেদিনীপুরের সবং (Sabang)। অভিযোগ, ঘটনার পিছনে রয়েছে তৃণমূল। যদিও অভিযোগ অস্বীকার করেছে শাসকদল। এই হামলার ঘটনার পর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও এখনও থমথমে এলাকা।

Advertisement

জানা গিয়েছে, আক্রান্ত ওই বিজেপি নেতার নাম উত্তমকুমার জানা। শনিবার রাতে খাওয়া দাওয়া সেরে ঘুমোচ্ছিলেন তিনি। অভিযোগ, সেই সময় তৃণমূল (TMC) আশ্রিত দুষ্কৃতীরা রড, লাঠি, বোমা নিয়ে তাঁর বাড়িতে হামলা চালায়। রাতভর বোমাবাজির পাশাপাশি তাঁর বাড়ি ভাঙচুর করা হয় বলে অভিযোগ। দীর্ঘক্ষণ তাণ্ডবের পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি আয়ত্তে আনে। তবে এখনও থমথমে এলাকা। পরিস্থিতি যাতে ফের উত্তপ্ত না হয়ে ওঠে সেকারণে মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী। আতঙ্ক গ্রাস করেছে স্থানীয়দের।

[আরও পড়ুন: বিজেপি কর্মীদের উপর হামলায় উত্তপ্ত বীরভূম, লোহার রড, বাঁশ দিয়ে মারধরের অভিযোগ]

কিন্তু কেন এই হামলা? উত্তম জানার দাবি, তিনি বিজেপির সক্রিয় কর্মী বলেই এই ঘটনা ঘটিয়েছে তৃণমূল। যদিও অভিযোগ অস্বীকার করা হয়েছে তৃণমূলের তরফে। এ বিষয়ে এলাকার তৃণমূল নেতা স্বরূপ সেনগুপ্ত পালটা দাবি করেন, এই ঘটনার সঙ্গে তৃণমূল কোনওভাবে জড়িত নয়। বিজেপির আদি-নব্য কর্মীদের মধ্যে ঝামেলার জেরেই এই ঘটনা। তৃণমূলকে কালিমালিপ্ত করার জন্য এসব চলছে বলেই অভিযোগ তাঁর।

[আরও পড়ুন: বাড়তি খরচ বন্ধ করতে বেলুড় মঠ টিকিট সংরক্ষণ কেন্দ্র ভিতর থেকে সরাতে চায় রেল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement