Advertisement

বাড়িতে ঢুকে হাবড়ার দম্পতিকে গুলি করে খুন প্রতিবেশীর, নেপথ্যে প্রতিশোধ স্পৃহা!

10:33 AM Sep 16, 2020 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়িতে ঢুকে প্রৌঢ় দম্পতিকে গুলি করে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার হাবড়ায় (Habra)। ইতিমধ্যেই দেহদুটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। স্থানীয়দের অভিযোগ, ঘটনার নেপথ্যে রয়েছে তন্ময় বর নামে এলাকারই এক যুবক।

Advertisement

দীর্ঘদিন ধরেই হাবড়ার বাড়িতে থাকেন রামকৃষ্ণ মণ্ডল ও লীলারানি মণ্ডল নামে ওই দম্পতি। জানা গিয়েছে, মঙ্গলবার রাতে ছাদের দরজা ভেঙে মণ্ডল দম্পতির ঘরে ঢোকে তন্ময় বর। শব্দ পেয়ে চোর ঢুকেছে অনুমান করে ঘর থেকে বের হতেই লীলারানিদেবীর মাথায় গুলি করে অভিযুক্ত। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। এরপর রামকৃষ্ণবাবুর বুকে গুলি করে অভিযুক্ত। পর পর দুটি গুলির শব্দ পেয়ে স্থানীয়রা ছুটে গিয়ে স্থানীয়রা দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন মণ্ডল দম্পতি। তাঁদের হাসপাতালে নিয়ে গেলে জানা যায়, দু’জনেরই মৃত্যু হয়েছে।

[আরও পড়ুন: ট্রেন কম, কাজে যোগ দিতে অবৈধভাবে প্রবীণ কোটায় সফর, শাস্তির মুখে বহু যাত্রী]

খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে যায় পুলিশ। দেহ পাঠানো হয় ময়নাতদন্তে। কিন্তু কে এই তন্ময় বর? কেনই বা ওই যুবকের ক্ষোভের মুখে প্রৌঢ় দম্পতি? জানা গিয়েছে, ২০১৮ সালে মৃতের ভাইজিকে অপহরণ করে বাংলাদেশে পালিয়ে যায় অভিযুক্ত যুবক। কিন্তু শেষরক্ষা হয়নি। পুলিশের জালে ধরা পড়ে যায় তন্ময়। জেলও হয়। সদ্যই ছাড়া পেয়েছে সে। অনুমান, সেই ঘটনার প্রতিশোধ নিতেই এই হত্যাকাণ্ড। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তের খোঁজ চালানো হচ্ছে।

[আরও পড়ুন: কলকাতায় করোনার বলি মোট ১,৫০০, সংক্রমিতের নিরিখে উদ্বেগ বাড়াচ্ছে রাজ্যের এই ৫ জেলা]

The post বাড়িতে ঢুকে হাবড়ার দম্পতিকে গুলি করে খুন প্রতিবেশীর, নেপথ্যে প্রতিশোধ স্পৃহা! appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next