shono
Advertisement
Jalpaiguri

মাদক পাচারের অভিযোগ, জলপাইগুড়িতে হাতেনাতে গ্রেপ্তার 'সিভিক ভলান্টিয়ার'

ধৃত দাবি করলেও, পুলিশ সাফ জানিয়েছে সে সিভিক ভলান্টিয়ার নয়।
Published By: Sayani SenPosted: 06:27 PM Aug 30, 2024Updated: 07:52 PM Aug 30, 2024

শান্তনু কর, জলপাইগুড়ি: আর জি কর কাণ্ডের তরুণী চিকিৎসকের হত্যাকাণ্ডে এক সিভিক ভলান্টিয়ারকে গ্রেপ্তার করা হয়েছে। তারই মাঝে ফের আরও এক সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে উঠছে অভিযোগের আঙুল। এবার জলপাইগুড়ির ওই সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে উঠল মাদক পাচারের অভিযোগ। যদিও পুলিশের দাবি, গত মাসে ওই সিভিক ভলান্টিয়ারকে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

Advertisement

সিভিক ভলান্টিয়ার কিশোর রায়, ডুয়ার্সের বানারহাটের বাসিন্দা। বানারহাট থানায় কর্তব্যরত ছিল সে। বৃহস্পতিবার জলপাইগুড়ির তিস্তা সেতু সংলগ্ন বালাপাড়া এলাকা থেকে তাকে হাতেনাতে পাকড়াও করেন স্থানীয়রা। আটক করার সময় কিশোরের কাছে ব্রাউন সুগার ছিল। তা পুলিশের হাতে তুলে দেন এলাকার বাসিন্দারা। একই অভিযোগে আরও এক যুবককেও গ্রেপ্তার করে পুলিশ।

[আরও পড়ুন: প্যারালিম্পিক শুটিংয়ে জোড়া পদক, সোনা অবনী লেখারার, ব্রোঞ্জ পেলেন মোনা]

পুলিশ সূত্রে খবর, জলপাইগুড়ি থেকে মাদক জোগাড় করে বানারহাটে নিয়ে যাচ্ছিল কিশোর। সেই সময় তাকে হাতেনাতে পাকড়াও করা হয়। ধৃত কিশোর রায়ের দাবি, সে সিভিক ভলান্টিয়ার। যদিও পুলিশের দাবি, কিশোর রায়কে অনৈতিক কাজের অভিযোগে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে আগেই। এই মাদক পাচার চক্রের সঙ্গে আরও অনেকেই জড়িত বলে মনে করছেন তদন্তকারীরা। ধৃতদের জেরা করে আরও নানা তথ্য সামনে আসবে বলে মনে করা হচ্ছে। মাদক পাচারের অভিযোগে ধৃতদের শুক্রবার জলপাইগুড়ি আদালতে পেশ করে পুলিশ। নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদে নানা তথ্য সামনে আসবে বলেই আশা তদন্তকারীদের।

[আরও পড়ুন: অভিষেকের প্যাড ব্যবহার করে ৪ কোটি টাকা ‘তোলাবাজি’, গ্রেপ্তার তৃণমূল যুব নেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মাদক পাচারের অভিযোগ।
  • জলপাইগুড়িতে হাতেনাতে গ্রেপ্তার 'সিভিক ভলান্টিয়ার'।
  • ধৃত দাবি করলেও, পুলিশ সাফ জানিয়েছে সে সিভিক ভলান্টিয়ার নয়।
Advertisement