shono
Advertisement
Howrah

শ্রীনগরে রহস্যমৃত্যু বাংলার সিআরপিএফ জওয়ানের, ষড়যন্ত্র দেখছে পরিবার

আত্মহত্যার তত্ত্ব মানতে নারাজ মৃতের স্ত্রী বিজলি দাস।
Posted: 12:37 PM Apr 06, 2024Updated: 12:37 PM Apr 06, 2024

মণিরুল ইসলাম, উলুবেরিয়া: নিজের সার্ভিস রিভলবারের গুলিতে মৃত্যু হল এক কর্মরত সিআরপিএফ (CRPF) জওয়ানের। মৃত জওয়ানের নাম বরুণ দাস। হাওড়ার (Howrah) উদয়নারায়ণপুর এলাকার বাসিন্দা তিনি। জওয়ানের মৃত্যুর ঘটনায় শোকের ছায়া পরিবারে।

Advertisement

সিরআরপিএফ সূত্রে জানা গিয়েছে, মৃত বরুণ দাস শ্রীনগরের (Srinagar)  সিওপুরে সিআরপিএফের ৩ নম্বর ইউনিটের ৯২ নম্বর ব্যাটেলিয়নের সঙ্গে যুক্ত ছিলেন। সেখানে হেড কনস্টেবল পদে কর্মরত ছিলেন তিনি। সিআরপিএফের তরফে ফোন করে বরুণবাবুর পরিবারকে মৃত্যুর খবর জানানো হয়। কয়েকদিন আগেই তাঁর পদোন্নতি হয়েছিল বলে জানিয়েছে পরিবার।

[আরও পড়ুন: ইডির পর NIA, এবার ভূপতিনগরে ‘আক্রান্ত’ কেন্দ্রীয় এজেন্সি]

তবে আত্মহত্যার কথা মানতে নারাজ মৃতের স্ত্রী বিজলি দাস। তাঁর দাবি, আগে থেকে তাঁরা বরুণের অবসাদের কোনও লক্ষণ বুঝতে পারেননি। মৃত্যুর ঘটনায় সন্দেহ প্রকাশ করেছেন তিনি। বিজলি দেবী বলেন, "কীভাবে এই ঘটনা ঘটল বুঝতে পারছি না। আমি এই ঘটনার তদন্ত চাইছি। সিআরপিএফের তরফে ঘটনাটিকে আত্মহত্যা বলা হয়েছে। আমি তা মানতে নারাজ। মাত্র চারদিন আগে ওঁর পদোন্নতি হয়েছিল। শুক্রবার দুপুর সওয়া বারোটার দিকে ফোনে আমাদের কথাও হয়। অবসাদের কোনও লক্ষণ টের পাইনি।"

[আরও পড়ুন: রাজ্যপাল-রাজ্য সংঘাতের আঁচ বর্ধমান বিশ্ববিদ্যালয়েও]

আজ, শনিবার রাতে বরুণের দেহ গ্রামের বাড়িতে আসবে বলে জানিয়েছেন বিজলিদেবী। নিহত জওয়ানের এগারো বছরের এক কন্যা সন্তান আছে। সে পঞ্চম শ্রেণির ছাত্রী। ঘটনায় পরিবারের সঙ্গে গ্রামেও নেমে এসেছে শোকের ছায়া।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শ্রীনগরের সিওপুরে আরপিএফের ৩ নম্বর ইউনিটের ৯২ নম্বর ব্যাটেলিয়নের সঙ্গে যুক্ত ছিলেন।
  • কয়েকদিন আগে পদোন্নতি হয় তাঁর।
  • আত্মহত্আর কথা মানতে নারাজ পরিবার।
Advertisement