চলন্ত ট্রেনে তরুণীর শ্লীলতাহানির চেষ্টা! গ্রেপ্তার SSB জওয়ান

06:32 PM Jun 28, 2022 |
Advertisement

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: চলন্ত ট্রেন ও দুর্গাপুর (Durgapur) স্টেশনে তরুণীর শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ। কাঠগড়ায় এসএসবি (SSB) জওয়ান। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার আসানসোল আদালতে তোলা হলে আদালত ধৃতের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে।

Advertisement

ঘটনার সূত্রপাত সোমবার রাতে। হাওড়া থেকে রাত ন’টা বেজে পঞ্চাশ মিনিটে হাওড়া- কালকা নেতাজি এক্সপ্রেসে দুর্গাপুর যাচ্ছিলেন এক তরুণী। ওই ট্রেনের একই কামরার ছিল এসএসবির ৬৩ ব্যাটেলিয়নের একটি দল ছিল। তাঁদের মধ্যেই ছিল বিহারের বাসিন্দা ধীরেন্দ্র মিশ্র নামে এক জওয়ান। তরুণীর অভিযোগ, ট্রেনের মধ্যেই ধীরেন্দ্র মিশ্র তাঁর সঙ্গে অভব্য আচরণ শুরু করে। ঘড়ির কাঁটায় যখন রাত ১২ টা। সেই সময় এই পরিস্থিতি চরমে পৌঁছয়। লাগাতার অশ্লীল ইঙ্গিত করতে থাকে অভিযুক্ত।

[আরও পড়ুন: ‘অগ্নিপথ আসলে দুর্নীতি, লোকসভা ভোটের আগে ললিপপ দেখাচ্ছে BJP’, ফের তোপ মুখ্যমন্ত্রীর]

ট্রেন দুর্গাপুর স্টেশনে পৌঁছতেই ওই তরুণী নামতে যান। অভিযোগ, এসএসবির ওই জওয়ান আচমকাই প্লাটফর্মে নেমে পড়ে। সেখানেও তরুণীকে শ্লীলতাহানির চেষ্টা করে। স্বাভাবিকভাবেই চিৎকার করে ওঠে ওই তরুণী। চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে যান। অভিযুক্ত জওয়ান তখন তরুণীকে ঠেলে ফেলে ট্রেনের বাথরুমে ঢুকে যায়।

Advertising
Advertising

বিষয়টি জানার পরউ জিআরপি অভিযুক্তকে আটক করে। মঙ্গলবার সকালে তরুণী অন্ডাল জিআরপিতে লিখিত অভিযোগ দায়ের করেন ওই জওয়ানের বিরুদ্ধে। এরপর রেল পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে মঙ্গলবার আসানসোল আদালতে তোলে। ঘটনার তদন্ত শুরু করেছে রেল পুলিশ।

[আরও পড়ুন: Mamata Banerjee: ‘১৭ হাজার শিক্ষকের চাকরি আছে, আদালত অনুমতি না দিলে কী করব?’, নিয়োগ নিয়ে পালটা মমতার]

Advertisement
Next