shono
Advertisement
Paschim Medinipur

পঞ্চায়েত অফিসে মহিলা প্রধানকে বেধড়ক মার! কাঠগড়ায় তৃণমূলের ব্লক সভাপতি

Published By: Tiyasha SarkarPosted: 09:21 AM Jun 11, 2024Updated: 09:21 AM Jun 11, 2024

শ্রীকান্ত পাত্র, ঘাটাল: তৃণমূল পরিচালিত পঞ্চায়েত অফিসে মহিলা প্রধানকে বেধড়ক মার! সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আসতেই ব্যাপক চাঞ্চল্য পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনায়। অভিযোগ, তৃণমূলের ব্লক সভাপতির মদতেই প্রধানের উপর চড়াও হন মহিলারা। যদিও অভিযোগ অস্বীকার ব্লক তৃণমূল সভাপতির। গ্রাম পঞ্চায়েত কার্যালয়ের বাইরে মোতায়েন বিশাল পুলিশ বাহিনী।

Advertisement

পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা ২ নম্বর ব্লকের বান্দিপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান পিঙ্কি দলুই। তাঁর অভিযোগ, সোমবার দুপুরে তিনি তাঁর দপ্তরে নিজের রুমে বসে কাজকর্ম করছিলেন। সেই সময় আচমকাই ১২-১৩ জন মহিলা তাঁর অফিসে ঢুকে চুলের মুঠি ধরে গালে চড় মারতে শুরু করে। টেবিলে ফেলে রীতিমতো টানা হেঁচড়া করা হয় তাঁকে। ঘর থেকে বাইরে নিয়ে গিয়ে মাটিতে ফেলে লাথি মারা হয়।

[আরও পড়ুন: কাশ্মীরে তীর্থযাত্রীদের বাসে হামলায় বাড়ল মৃতের সংখ্যা, শুরু NIA তদন্ত, জঙ্গিদের তল্লাশিতে সেনা]

আক্রান্ত প্রধানের দাবি, সম্পূর্ণ ঘটনাটি ঘটিয়েছে চন্দ্রকোনা ২ নম্বর ব্লক তৃণমূল সভাপতি হীরালাল ঘোষ। তবে তিনি অভিযোগ অস্বীকার করেছেন। এদিকে এই ঘটনায় স্বাভাবিকভাবেই শোরগোল এলাকায়। আতঙ্কে গ্রাম পঞ্চায়েতের কর্মীরা। ভয়ে মুখ খুলতে নারাজ সকলে। তবে গোটা ঘটনা ধরা পড়েছে গ্রাম পঞ্চায়েত দপ্তরে প্রধানের ঘর ও বাইরে থাকা সিসিটিভি ক্যামেরায়। তার ভিত্তিতেই তদন্তে পুলিশ।

[আরও পড়ুন: যুদ্ধজয়ে বাধা নেতানিয়াহুই! ইজরায়েলের যুদ্ধকালীন মন্ত্রক ছাড়লেন ক্ষুব্ধ গানৎজ

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তৃণমুল পরিচালিত পঞ্চায়েত অফিসে মহিলা প্রধানকে বেধড়ক মার! সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আসতেই ব্যাপক চাঞ্চল্য পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনায়।
  • অভিযোগ, তৃণমূলের ব্লক সভাপতির মদতেই প্রধানের উপর চড়াও হন মহিলারা। যদিও অভিযোগ অস্বীকার ব্লক তৃণমূল সভাপতির।
  • গ্রাম পঞ্চায়েত কার্যালয়ের বাইরে মোতায়েন বিশাল পুলিশ বাহিনী।
Advertisement