shono
Advertisement

অন্তরঙ্গ মুহূর্তের ছবি নিয়ে প্রেমিকের সঙ্গে অশান্তি চরমে! অপমানে আত্মঘাতী কলেজ ছাত্রী

পুলিশের জালে প্রেমিক।
Posted: 05:10 PM Dec 03, 2023Updated: 05:10 PM Dec 03, 2023

গোবিন্দ রায়, বসিরহাট: সম্পর্কে টানাপোড়েনের জেরে অন্তরঙ্গ মুহূর্তের ছবি নিয়ে চরমে কলহ। অপমানে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী কলেজ ছাত্রী। অভিযোগ, প্রেমিকই তাঁকে আত্মহত্যার প্ররোচনা দিয়েছিলেন। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার স্বরূপনগরে (Swarupnagar)। মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

বসিরহাটের স্বরূপনগর থানার বাঁকড়া-গোকুলপুর গ্রাম পঞ্চায়েতের ছোট বাঁকড়া গ্রামের বাসিন্দা ওই তরুণী। তার নাম পায়েল সরকার। বয়স ১৮ বছর। তেঁতুলিয়া শহিদ নুরুল ইসলাম কলেজের বাংলা বিভাগের প্রথম বর্ষের ছাত্রী। জানা গিয়েছে, পেশায় গৃহশিক্ষক অনুপ রায়ের সঙ্গে বেশ কিছুদিন আগে পরিচয় হয় ওই ছাত্রীর। প্রায়ই মোবাইলে কথা হতো তাঁদের। পরবর্তীতে তাঁদের মধ‍্যে ঘনিষ্ঠতা বাড়ে। প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তাঁরা। একাধিকবার সহবাস করে তাঁরা। অভিযোগ, অন্তরঙ্গ মুহূর্তের ছবি তুলে রাখেন অনুপ।

[আরও পড়ুন: অস্ত্রোপচার করাতে গিয়ে আর্থিক প্রতারণার শিকার! বিপাকে তৃতীয় লিঙ্গের অধ্যাপিকা]

শনিবার রাতে অনুপের সঙ্গে মনোমালিন্য হয় ছাত্রীর। রবিবার সকালে পরিবারের সদস্যরা ডাকাডাকি করলেও ওই ছাত্রী কোনও সাড়া দেননি। তার পর দরজা ভেঙে উদ্ধার হয় ছাত্রীর ঝুলন্ত দেহ। খবর পেয়ে স্বরূপনগর থানার পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। মৃতের পরিবারের অভিযোগ, অনুপই ওই ছাত্রীকে আত্মহত্যার প্ররোচনা দিয়েছে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[আরও পড়ুন: ‘খেলবি চল’, নাবালককে ডেকে যৌন নিগ্রহ! গ্রেপ্তার প্রতিবেশী ‘দাদু’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement