shono
Advertisement
Ranaghat

'জয় শ্রীরাম' বলার শাস্তি! সস্ত্রীক বিজেপি কর্মীকে মার, দুষ্কৃতীদের 'অত্যাচারে' মৃত্যু রানাঘাটের মহিলার

তৃণমূলকে কাঠগড়ায় তুলেছেন বিজেপির জগন্নাথ সরকার। যদিও এই অভিযোগ মানতে নারাজ শাসকদল।
Posted: 09:37 PM Apr 08, 2024Updated: 09:37 PM Apr 08, 2024

সঞ্জিত ঘোষ, নদিয়া: জয় শ্রীরাম বলায় বিজেপি কর্মী ও তাঁর স্ত্রীকে মারধরের অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। মারধরের জেরে মহিলার মৃত্যু হয়েছে বলে অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা নদিয়ার (Nadia) রানাঘাটে। বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের দাবি, জয় শ্রীরাম বলার কারণেই এই হামলা। যদিও অভিযোগ মানতে নারাজ তৃণমূল (TMC)।

Advertisement

নদিয়ার রানাঘাট (Ranaghat) থানার পায়রাডাঙ্গা এলাকার বাসিন্দা সুবল ও অঞ্জলি কর্মকার। কোনওরকমে চেয়ে-চিন্তে চলত সংসার। অভিযোগ, রবিবার রাতে তাঁদের বাড়িতে চড়াও হয় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। বেধড়ক মারধর করা হয় দম্পতিকে। প্রতিবেশীরা টের পাওয়ামাত্র রক্তাক্ত অবস্থায় ওই দম্পতিকে উদ্ধার করে নিয়ে যায় রানাঘাট হাসপাতালে। সেখানে চিকিৎসকরা অঞ্জলি কর্মকারকে মৃত বলে ঘোষণা করেন। গুরুতর আহত মহিলার স্বামী সুবল কর্মকার। বর্তমানে রানাঘাট হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। এই ঘটনার তদন্ত শুরু করে ইতিমধ্যেই তিনজনকে গ্রেপ্তার করে রানাঘাট থানার পুলিশ। এদিন আহতের সঙ্গে হাসপাতালে দেখা করতে যান রানাঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার (Jagannath Sarkar)। সেখানেই তিনি বিস্ফোরক দাবি করেন। বলেন, আক্রান্ত সুবল সরকার বিজেপি কর্মী। তাঁর সামান্য মানসিক সমস্যাও রয়েছে। জয় শ্রীরাম বলার কারণেই নাকি তাঁর উপর হামলা চালানো হয়। খুন করা হয় তাঁর স্ত্রীকে। ঘটনার নেপথ্যে তৃণমূল আশ্রিত দুষ্কৃতী বলেই দাবি তাঁর। অভিযুক্তদের কঠোরতম শাস্তি না হলে বৃহত্তম আন্দোলনের হুঁশিয়ারিও দিয়েছেন জগন্নাথ সরকার।

[আরও পড়ুন: বিদেশে পড়াশোনা, কর্পোরেট চাকরি থেকে বামপ্রার্থী! আলাপ করুন সায়রা শাহ হালিমের সঙ্গে]

বিজেপি (BJP) প্রার্থী জগন্নাথ সরকারের তোলা অভিযোগ উড়িয়ে দিয়ে জেলা পরিষদের সদস্য তথা ওই অঞ্চলের তৃণমূল নেতা দীপক বসু বলেন, ওই পরিবার বিজেপির সঙ্গে যুক্ত নয়, ভোটের আগে জগন্নাথ সরকার রাজনীতি করছেন। মস্তিষ্ক বিকৃত না হলে এই ধরনের মন্তব্য একজন প্রার্থী করতে পারে না। ওই পরিবারের স্বামী-স্ত্রী দুজনেই মানসিক ভারসাম্যহীন, আর যে জয় শ্রীরাম স্লোগান নিয়ে অভিযোগ তোলা হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা বলেও দাবি করেন তিনি। ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ। দ্রুতই আসল সত্য প্রকাশ্যে আসবে বলে জানিয়েছেন তাঁরা। 

[আরও পড়ুন: সম্পত্তিতে তৃণমূল ও বিজেপিকে টেক্কা আলিপুরদুয়ারের ‘সর্বহারা’ বামেদের প্রার্থী মিলির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জয় শ্রীরাম বলায় বিজেপি কর্মী ও তাঁর স্ত্রীকে মারধর। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে মহিলাকে খুনের অভিযোগ।
  • ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা নদিয়ার রানাঘাটে। বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের দাবি, জয় শ্রীরাম বলার কারণেই এই হামলা।
  • যদিও অভিযোগ মানতে নারাজ তৃণমূল।
Advertisement