shono
Advertisement

রাখে হরি মারে কে! বসিরহাটে নদীতে ভেসে গিয়েও প্রাণে বাঁচলেন মহিলা

মহিলাকে পরিবারে ফেরানোর চেষ্টায় পুলিশ।
Posted: 04:11 PM Mar 22, 2024Updated: 04:45 PM Mar 22, 2024

গোবিন্দ রায়, বসিরহাট: রাখে হরি মারে কে! নদীতে ভেসে গিয়েও প্রাণে বাঁচলেন মহিলা। যদিও তাঁর নাম-পরিচয় এখনও জানা যায়নি। ঘটনাকে কেন্দ্র করে শোরগোল উত্তর ২৪ পরগনার বসিরহাটের ভবানীপুর এলাকায়।

Advertisement

ব্যাপারটা ঠিক কী? উত্তর ২৪ পরগনার বসিরহাট(Basirhat) মহকুমার বায়লানি ভবানীপুর দিয়ে বইছে ডাসা নদী। অন্যান্যদিনের মতোই শুক্রবার সকালে ওই নদী সংলগ্ন এলাকা দিয়ে যাচ্ছিলেন এলাকার বাসিন্দারা। তাঁরা দেখতে পান, নদীতে গাছের গুঁড়ির মতো কিছু একটা ভাসছে। স্বাভাবিকভাবেই তাঁদের মনে সন্দেহ দানা বাঁধে। সময়ের সঙ্গে সঙ্গে ভাসতে ভাসতে নদীর পাড়ে এলে ভুল ভাঙে। স্থানীয়রা বুঝতে পারেন, গাছের গুঁড়ি নয়, আদতে ভেসে আসছিল একজন। এদিকে ভিড় দেখতে পেয়ে কোনওরকমে হাত নাড়েন ওই মহিলা। তড়িঘড়ি তাঁকে উদ্ধারের ব্যবস্থা করা হয় স্থানীয়দের তরফে।

[আরও পড়ুন: সাতসকালে দেবাংশুর তমলুকের বাড়িতে ‘অভিজিৎ গঙ্গোপাধ্যায়’, খবর বনদপ্তরে]

এর পরই ওই মহিলাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। তবে তার আগে নদীর পাড়েই তাঁর প্রাথমিক চিকিৎসা করা হয়। বর্তমানে হাসপাতালে চিকিৎসা চলছে ওই মহিলার। তবে ওই মহিলা কে? তিনি কীভাবেই বা নদীতে পড়লেন? তা এখনও জানা যায়নি। ওই মহিলা সুস্থ হয়ে গোটা বিষয়টা জানান যাবে বলে মনে করা হচ্ছে। খোঁজ চলছে মহিলার পরিবারের সদস্যদের।

[আরও পড়ুন : শুভেন্দুর ‘আপত্তি’তে মেদিনীপুরে অনিশ্চিত দিলীপ! রাজমাতাকে নিয়ে চরমে অন্তর্কলহ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার