shono
Advertisement

প্রেমিকের সঙ্গে স্বামীকে খুনের ছক! যুবকের মৃত্যুর পর প্রকাশ্যে কল রেকর্ডিং, চাঞ্চল্য পূর্ব বর্ধমানে

মৃতের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।
Posted: 07:15 PM Jun 20, 2023Updated: 07:15 PM Jun 20, 2023

সৌরভ মাজি, বর্ধমান: যুবকের রহস্যমৃত্যু, ময়নাতদন্ত না করেই দেহ দাহ। এরপরই প্রকাশ্যে মৃতের স্ত্রী ও তাঁর প্রেমিকের কল রেকর্ডিং। তা ঘিরেই শোরগোল। অভিযোগ, খুন করা হয়েছে যুবককে। যদিও এ বিষয়ে এখনও লিখিত কোনও অভিযোগ দায়ের হয়নি।

Advertisement

মৃত যুবকের নাম প্রশান্ত ধোক। পূর্ব বর্ধমানের (Purba Bardhaman) মাধবডিহির সুবলদহ গ্রামের বাসিন্দা তিনি। সোমবার মৃত্যু হয় যুবকের। জানা যায়,হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর। অভিযোগ, দেহ ময়নাতদন্ত না করেই দাহ করে দেওয়া হয়। এরপরই প্রকাশ্যে আসে মৃতের স্ত্রী ঝুমা ও তাঁর প্রেমিকের কল রেকর্ডিং। এরপরই খুনের অভিযোগ ওঠে। প্রশান্ত ধোকের দাদা গদাই ধোক বলেন,”আমরা রাজমিস্ত্রির কাজ করি। সেই সূত্রে শামীমের আসা যাওয়া ছিল ভাইয়ের বাড়িতে। ভাইয়ের বউয়ের সঙ্গে শামীমের বিবাহ বহির্ভূত সম্পর্কের বিষয়টা জানতে পেরেছিলাম আগেই। তিন-চারদিন আগে এই নিয়ে ঘরে অশান্তি হয় প্রবল। গতকাল আলাদা ঘরেই শুয়েছিল দু’জনে।” অভিযোগ, ঝুমা ফোনে প্রশান্তকে খুনের পরিকল্পনা করছিল শামীমের সঙ্গে।

[আরও পড়ুন: ২৪ ঘণ্টার মধ্যে ফের রক্ত ঝরল দিনহাটায়, এবার তৃণমূল কর্মীর গলায় কোপ, কাঠগড়ায় বিজেপি]

কল রেকর্ডিং অনুযায়ী দাবি, শামীম নিজে ঘটনাস্থলে আসেনি। দু’জনকে পাঠিয়েছিল গ্রামে। এদিকে প্রশান্ত যতবার জল খেতে চেয়েছে রাতে, ঝুমা জলের সঙ্গে ঘুমের বড়ি মিশিয়ে দিয়েছে। এরপর মৃত্যু নিশ্চিত করতে মুখে কাপড় চাপা দিয়ে শ্বাসরোধ করে খুন করা হয়েছে । কল রেকর্ডিং প্রকাশ্যে আসতেই ক্ষোভ ছড়িয়ে পড়ে এলাকায়। খবর দেওয়া হয় পুলিশকে। গ্রামে উত্তেজনা থাকায় পুলিশ প্রশান্ত ধোকের স্ত্রী ঝুমাকে থানায় নিয়ে যায়। তবে মৃতের পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দায়ের না হওয়ায় শুধু মাত্র কল রেকর্ডিং এর ওপর ভিত্তি করে এই রহস্য মৃত্যুর সমাধান কীভাবে হবে, পুলিশি তদন্তই বা কোন দিকে যাবে তা নিয়ে চিন্তিত এলাকার মানুষ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement