shono
Advertisement

‘নো ভোট টু তৃণমূল’, মোদির মঞ্চ থেকে লড়াইয়ের ডাক অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের

শিলিগুড়ির সভা থেকে তৃণমূলের বিদায়ঘণ্টা বাজানোর বার্তা দিলেন তিনি। তাঁর বক্তব্য, ''২০২৪ সালে বাংলার বুক থেকে দুবৃত্তদের দল তৃণমূলকে (TMC) একটাও ভোট নয়। নো ভোট টু তৃণমূল। তাদের বুঝিয়ে দিতে হবে যে পশ্চিমবাংলায় তারা আর থাকতে পারবে না। এই ভোট থেকেই বুঝিয়ে দিয়ে হবে ২০২৬ সালে তাদের বিদায় আসন্ন।''
Posted: 04:01 PM Mar 09, 2024Updated: 04:33 PM Mar 09, 2024

সংবাদ প্রতিদিন ব্যুরো: রাজনীতিতে যোগ দিয়েই বড় মঞ্চে বক্তব্য রাখার সুযোগ। সেই সুযোগের পূর্ণ সদ্ব্যবহার করলেন প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় (Abhijit Gangopadhyay)। শনিবার শিলিগুড়ির (Siliguri) কাওয়াখালি ময়দানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভায় ভাষণ দিতে গিয়ে তিনি সরাসরি তৃণমূলের বিরুদ্ধে লড়াইয়ের ঘোষণা করে দিলেন। অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের স্পষ্ট বক্তব্য, ”২০২৪ সালে বাংলার বুক থেকে দুবৃত্তদের দল তৃণমূলকে (TMC) একটাও ভোট নয়। নো ভোট টু তৃণমূল। তাদের বুঝিয়ে দিতে হবে যে পশ্চিমবাংলায় তারা আর থাকতে পারবে না। এই ভোট থেকেই বুঝিয়ে দিয়ে হবে ২০২৬ সালে তাদের বিদায় আসন্ন।”

Advertisement

বিচারপতির পদ থেকে অবসর নিয়ে অভিজিৎ গঙ্গোপাধ্যায় রাজনীতির ময়দানে নামার পরই নানা মহলে গুঞ্জন শুরু হয়েছে, তৃণমূলের বিরুদ্ধে তিনি মুখ্যমন্ত্রী পদপ্রার্থী (CM Candidates) হচ্ছেন। আবার আসন্ন লোকসভা ভোটে তমলুক কেন্দ্র থেকে অভিজিৎ গঙ্গোপাধ্যায় বিজেপির প্রার্থী হচ্ছেন তিনি, সেই গুঞ্জনও শোনা যাচ্ছে। তবে এখনও কিছুই চূড়ান্ত নয়। এদিকে শিলিগুড়িতে প্রধানমন্ত্রী মোদির সভায় বক্তব্য রাখতে উঠে তৃণমূল বিরোধী লড়াইয়ের জোরদার বার্তা দিলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। আগেও তিনি তৃণমূলকে ‘চোর’, ‘দুবৃত্ত’, ‘দুর্নীতিগ্রস্ত’, ‘যাত্রাপার্টি’ এসব বাক্যবাণে বিদ্ধ করেছেন। আর শিলিগুড়ির সভা থেকেও সেই একই বার্তা দিয়ে তিনি স্লোগান তুললেন, ‘নো ভোট টু তৃণমূল’।

[আরও পডু়ন: ‘আমার শরীর নিয়ে খেলা করেছে!’, আদিল ফের বিয়ে করতেই গর্জে উঠলেন রাখি]

অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেন, ”তৃণমূল ভিতর থেকে ভাঙতে শুরু করেছে বলে জানতে পারছি। আমাদের তৃণমূলকে সম্পূর্ণ রূপে ভেঙে দিতে হবে। এই চব্বিশের ভোট থেকেই ওদের বুঝিয়ে দিতে হবে, ২০২৬ সালের বিধানসভা ভোটে (Assembly Election) আর ওরা কিছু করতে পারবে না। দাঁড়াতেই পারবে না। এই দুর্বৃত্তদের দলের প্রাক্তন খাদ্যমন্ত্রী, শিক্ষামন্ত্রী সবাই জেলে। একটা ভোটও দেবেন না তৃণমূলকে। এই শপথ নিতে হবে আপনাদের।” রাজনৈতিক মহলের একাংশের দাবি, প্রথমবার এত বড় মঞ্চ থেকে রাজনৈতিক ভাষণ নেহাৎ খারাপ দেননি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। 

[আরও পডু়ন: ‘ব্রিগেডে না গেলে দল ব্যবস্থা নেবে’, বুথকর্মীদের হুঁশিয়ারি দিয়ে বিতর্কে মানস ভুঁইঞা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার