shono
Advertisement

‘রেখে দিলে আলসার, বাড়তে দিলে ক্যানসার’, নাম না করে বিজেপিকে কটাক্ষ অভিষেকের

'বিজেপিকে ভোট দেওয়া মানে খাল কেটে কুমীর আনা', বলছেন তৃণমূলের 'সেনাপতি'।
Posted: 05:48 PM Mar 18, 2024Updated: 07:51 PM Mar 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাম না করে বিজেপিকে আলসার ও ক্যানসারের সঙ্গে তুলনা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। দক্ষিণ দিনাজপুরের জনগর্জন সভা থেকে তাঁর তোপ, “এরা রেখে দিলে আলসার। বাড়তে দিলে ক্যানসার। বিজেপিকে ভোট দেওয়া মানে খাল কেটে কুমীর আনা।” কেন্দ্রীয় বঞ্চনা ও তা নিয়ে বিজেপি জনপ্রতিনিধিদের নির্বাক থাকাকে কটাক্ষ করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

Advertisement

বিজেপি ভোটে জিতেও এলাকার জন্য কোনও কাজ করেনি বলে অভিযোগ করেন অভিষেক। এমনকী তাঁর দাবি, বাংলার মানুষের টাকা আটকে রেখেছে কেন্দ্রের সরকার। বালুরঘাটের সাংসদ তথা বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের পুরনো ভিডিও ক্লিপিংস তুলে ধরে খোঁচা দেন। বলেন, “সুকান্ত মজুমদার বার বার বলেছে, একটা ফোন করলেই টাকা এসে যাবে।” কিন্তু কেন তিনি রাজ্যে প্রাপ্য পাইয়ে দিলেন না, তা নিয়েও প্রশ্ন তুলেছেন অভিষেক।

[আরও পড়ুন: বেআইনি নির্মাণ! গার্ডেনরিচে বহুতল ভেঙে মৃত্যু, আর্থিক সাহায্য ঘোষণা মুখ্যমন্ত্রীর]

এর পরই তৃণমূলের ‘সেনাপতি’ খোঁচা দিয়ে বলেন, , “এরা রেখে দিলে আলসার। বাড়তে দিলে ক্যানসার। বিজেপিকে ভোট দেবেন না। মনে রাখবেন, বিজেপিকে ভোট দেওয়া মানে খাল কেটে কুমীর আনা।” অভিষেক সংযোজন, “২০১৯ সালে যাঁরা বিজেপিকে ভোট দিয়েছেন, তাঁরা একবুক আশা-আকাঙ্ক্ষা থেকে ভোট দিয়েছিলেন। কিন্তু তাঁদের আশা ভঙ্গ হয়েছে।” এর পরই তাঁর আবেদন, “এটা প্রধানমন্ত্রী নির্বাচনের ভোট নয়, প্রতিবাদের ভোট-প্রতিরোধের ভোট-প্রতিশোধের ভোট। নিজেদের অধিকারকে সামনে রেখে ভোট দিন।”

[আরও পড়ুন: শুভেন্দুকে ভোট প্রচারে অনুমতি নয়! ‘খলিস্তানি’ মন্তব্যের প্রতিবাদে কমিশনে চিঠি শিখ সংগঠনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার