shono
Advertisement
Abhishek Banerjee

'বলো হরি, হরি বোল, বহিরাগতদের...', শাহী সফরের দিনই বিজেপিকে 'ভাঙা'র হুঁশিয়ারি অভিষেকের

Published By: Paramita PaulPosted: 05:14 PM May 06, 2024Updated: 06:41 PM May 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটপ্রচারের পারদ ক্রমেই চড়ছে বঙ্গে। অমিত শাহের বঙ্গ সফরের দিনই বিজেপিকে 'ভাঙা'র হুঁশিয়ারি দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তাঁর কথায়, ভোটের সাতদফায় বাংলার মানুষ গেরুয়া শিবিরের এক-এক অঙ্গ ভাঙবে। সোমবার মঙ্গলকোটের সভা থেকে ফের একবার 'বহিরাগতদের বিসর্জনে'র ডাক দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

Advertisement

সভামঞ্চ থেকে অভিষেকের তোপ, "এদের বিসর্জন সুনিশ্চিত করতে হবে। সাতদফায় ভোট। প্রথম দফায় কোচবিহার, আলিপুরদুয়ার ওদের মাথা ভেঙেছে। রায়গঞ্জ আর বালুরঘাট ঘাড়টা ভেঙেছে। তৃতীয় দফায় মালদহের দুটি আর মুর্শিদাবাদের দুটি আসনে ভোট। সেখানকার মায়েরা, ভাইয়েরা এদের মেরুদন্ড ভাঙবে।" এর পর বর্ধমান, বীরভূমবাসীর কাছে তাঁর আর্জি, "আপনাদের ভোট চতুর্থ দফায়। আপনারা কোমরটা ভাঙবেন। পঞ্চম দফায় হাওড়া, হুগলি-তে ভোট। হাঁটু ভাঙা হবে।" ২৫ মে অর্থাৎ ষষ্ঠ দফায় ভোটগ্রহণ পুরুলিয়া, ঝাড়গ্রাম, বাঁকুড়া, বিষ্ণুপুর, মেদিনীপুর, কাঁথি, তমলুক, ঘাটাল। জঙ্গলমহলের মানুষজন 'বিজেপির পা ভাঙবে' বলে আত্মবিশ্বাসী তিনি।

[আরও পড়ুন: আশুতোষ কলেজের পড়ুয়ার বাড়িতে অস্ত্রভাণ্ডার! ভোট আবহে আচমকা পুলিশি হানায় পর্দাফাঁস]

ভোটের শেষদফা ১ জুন। সপ্তম দফায় ভোটগ্রহণ অভিষেকের নিজস্ব সংসদীয় এলাকা ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রে। সেখানে অন্তত ৪ লক্ষ ভোটের ব্যবধানে জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী তিনি। তাঁর হুঙ্কার, "সপ্তম দফায় আমি আছি। ডায়মন্ড হারবার। এদের ঔদ্ধত্য, অহংকার আর দম্ভটা চূর্ণ বিচূর্ণ করে বলো হরি, হরি বোল। বলো হরি, হরি বোল বহিরাগতদের..." সবমিলিয়ে সাতদফা ভোটে রাজ্য থেকে গেরুয়া শিবিরকে 'নিশ্চিহ্ন' করে দেওয়ার ডাক দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

[আরও পড়ুন: সন্দেশখালি ‘স্টিং’ বিতর্কে মহুয়া গড়ে মুখ খুললেন শাহ, ‘ডিপফেক’, দাবি শুভেন্দুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অমিত শাহের বঙ্গ সফরের দিনই বিজেপিকে 'ভাঙা'র হুঁশিয়ারি দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।
  • তাঁর কথায়, ভোটের সাতদফায় বাংলার মানুষ গেরুয়া শিবিরের এক-এক অঙ্গ ভাঙবে।
  • সোমবার মঙ্গলকোটের সভা থেকে ফের একবার 'বহিরাগতদের বিসর্জনে'র ডাক দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।
Advertisement