shono
Advertisement
Abhishek Banerjee

'লাইনে ১০ বিধায়ক, বিজেপি দলটাকেই তুলে দেব', চ্যালেঞ্জ অভিষেকের

Published By: Paramita PaulPosted: 07:22 PM Apr 24, 2024Updated: 07:38 PM Apr 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলা থেকে বিজেপি দলটাকেই তুলে দেওয়ার চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। বুধবার মুর্শিদাবাদের নির্বাচনী সভা থেকে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের দাবি, বিজেপি থেকে দলবদলের জন্য ১০ জন বিধায়ক পা বাড়িয়ে আছে। ঠিক সময় দলের দরজা খুলবেন বলেও হুঙ্কার দিয়ে রাখলেন তিনি।

Advertisement

একুশের ভোটের আগে থেকেই বাংলায় 'ফুল বদলে'র খেলা জলভাত। সম্প্রতি তৃণমূলের প্রাক্তন বিধায়ক তাপস রায় বিজেপিতে যোগ দিয়েছেন। পালটা আবার বিজেপির প্রাক্তন বিধায়য়ক মুকুটমণি অধিকারী তৃণমূলে এসেছেন। সেই কথা উল্লেখ করে অভিষেকের দাবি, "ওরা আমাদের দুই মন্ত্রী-মীরজাফর ও গদ্দারকে দলবদল করিয়েছিল। এর পরই ওদের দুজন মন্ত্রী বাবুল সুপ্রিয় ও অর্জুন সিং দল ছেড়ে তৃণমূলে যোগ দেন।" এর পরই তাঁর চ্যালেঞ্জ, "বিজেপির ১০ জন এমএলএ লাইনে বসে আছে। ঠিক টাইমে দরজা খুলব। আমি কথা দিয়ে যাচ্ছি, বাংলা থেকে বিজেপি দলটাকে তুলে দেব।"

[আরও পড়ুন: ‘বিজেপির টাকায় ফ্ল্যাট কেনা?’, রচনাকে কটাক্ষ করে রোষানলে বং গাই, কী জবাব দিলেন?]

অভিষেকের অভিযোগ, ইডির ভয় দেখিয়ে তাপস রায়কে দলবদল করানো হয়েছে। তাঁর কথায়, "ওদের তো প্রার্থী নেই, তাই তৃণমূল থেকে ভাঙিয়ে নিয়ে গিয়ে প্রার্থী করছে।" যদিও অভিষেকের দাবি উড়িয়ে দিয়েছেন বিজেপির উত্তর কলকাতার প্রার্থী। তাপসবাবুর দাবি, "আমি জীবনে এমন কোনও কাজ করিনি যাতে আমাকে ইডির ভয় দেখানো যায়।" তবে তাপস রায়ের দলবদলের পালটা বিজেপির দলও ভেঙেছে বলে দাবি করেন অভিষেক। বললেন, "আমিও সঙ্গে সঙ্গে ৪৮ ঘণ্টার মধ্যে ওদের একজন এমএলএ কে ভাঙিয়ে তৃণমূলে এনেছি।" এই লাইনে আরও ১০ জন রয়েছেন বলেও দাবি করেছেন অভিষেক।

[আরও পড়ুন: ‘বুকের খাঁজ বা শাড়ির আঁচলে সীমাবদ্ধ হয়ে গেলে অসুবিধা!’ হঠাৎ কেন এমন লিখলেন স্বস্তিকা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement