shono
Advertisement

নিয়ন্ত্রণ হারিয়ে চাষের জমিতে উলটে গেল যাত্রীবোঝাই বাস, জখম কমপক্ষে ২৫ জন

আহতদের হাসপাতালে ভরতি করা হয়েছে।
Posted: 02:21 PM Feb 10, 2021Updated: 03:47 PM Feb 10, 2021

সম্যক খান, মেদিনীপুর: নিয়ন্ত্রণ হারিয়ে চাষের জমিতে উলটে গেল যাত্রী ভরতি বাস। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড়ের পাটাশোল এলাকায়। গুরুতর জখম কমপক্ষে ২৫ জন। হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁদের।

Advertisement

জানা গিয়েছে, বুধবার সকাল সাড়ে দশটা নাগাদ খাতড়া-চন্দ্রকোণা (Chandrakona) রুটের একটি বাস চন্দ্রকোণার দিকে যাচ্ছিল। পাটাশোল এলাকায় রাস্তার গর্তে পড়ে যায় একটি চাকা। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের ১০ ফুট নিচু চাষের জমিতে পড়ে যায় বাসটি। শব্দ পেয়ে তড়িঘড়ি স্থানীয়রা ছুটে যান। প্রথমে তাঁরাই উদ্ধারকাজে হাত লাগান। খবর পেয়ে ঘটনাস্থলে যায় গোয়ালতোড় থানার পুলিশ। স্থানীয় বাসিন্দা ও পুলিশের বেশ কিছুক্ষণের চেষ্টায় বাসের ভিতরে আটকে থাকা ২৫ জন যাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়েছে। বর্তমানে তাঁরা গোয়ালতোড়ের একটি হাসপাতালে ভরতি রয়েছেন। তাঁদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক। কিছুক্ষণের মধ্যেই তাঁদের মেদিনীপুর মেডিক্যালে স্থানান্তরিত করা হবে।

[আরও পড়ুন: ‘এবার শুধু আমরা খেলব, তৃণমূল গ্যালারিতে থাকবে’, অনুব্রতকে পালটা দিলীপের]

পুলিশের তরফে জানানো হয়েছে, আহতদের হাসপাতালে ভরতি করা হয়েছে। কীভাবে ঘটল এই দুর্ঘটনা? বাসটির গতি কত ছিল? কোনও যান্ত্রিক ত্রুটি ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। সূত্রের খবর, ইতিমধ্যেই আহতদের পরিবারে খবর পাঠিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: একুশের ভোটে প্রার্থী হতে চান না, মুখ্যমন্ত্রীকে চিঠি দিলেন বর্ধমান দক্ষিণের বিধায়ক, তুঙ্গে জল্পনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার