shono
Advertisement

ইসকন মন্দির থেকে ফেরার পথে দুর্ঘটনা, ডাম্পারের ধাক্কায় মৃত্যু ঠাকুমা-নাতনির

কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা।
Posted: 11:22 AM Nov 09, 2022Updated: 11:22 AM Nov 09, 2022

রঞ্জন মহাপাত্র, কাঁথি: এবার দিঘায় পথের বলি ২। ডাম্পারের ধাক্কায় মৃত্যু হল ঠাকুমা ও নাতনির। মঙ্গলবার গভীর রাতে দুর্ঘটনাটি ঘটেছে দিঘা (Digha) মোহনা কোস্টাল থানার অলঙ্কারপুর বাসস্ট্যান্ডে। কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত বৃদ্ধার নাম নিরদা প্রামাণিক। বয়স ৬৭ বছর। তাঁর নাতনি শ্রেয়সী প্রামাণিক। বয়স ১০ বছর। দিঘা মোহনা কোস্টাল থানার অলঙ্কারপুর গ্রামের বাসিন্দা তাঁরা। রাস পূর্ণিমা উপলক্ষে দিঘার ইসকন মন্দিরে গিয়েছিলেন ওই ঠাকুমা-নাতনি। সেখান থেকে স্থানীয় বাসিন্দা রবীন্দ্র নায়কের বাইকে চেপে বাড়ি ফিরছিলেন। সেই সময় ঘটে দুর্ঘটনাটি। ডাম্পারের ধাক্কায় দু’জনই গুরুতর আহত হন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে।

[আরও পড়ুন: পঞ্চায়েত ভোটের আগে নদিয়ায় মমতার সঙ্গে সাক্ষাৎ মুকুলের, নয়া রাজনৈতিক সমীকরণের জল্পনা]

দিঘা থানার ওসি দীপক চক্রবর্তী বলেন, “অলঙ্কারপুর বাসস্ট্যান্ডে উত্তম পালের স্ট্যাচুর কাছে নিয়ন্ত্রণ হারিয়ে আচমকা বাইক থেকে পড়ে যান বাইক চালক। তিনি বাইকের বাঁ দিকে পড়ে যান। আর বাইকের পিছনে থাকা ঠাকুমা ও নাতনি পড়ে যান ডানদিকে সড়কের ওপর। সে সময় রামনগরের দিক থেকে আসা দিঘাগামী একটি ডাম্পার ওই ঠাকুমা এবং নাতনির ওপর দিয়ে চলে যায়।”

পুলিশের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যেই ঘাতক ডাম্পারটিকে আটক করা হয়েছে। তবে তার চালক এবং খালাসি পলাতক।

[আরও পড়ুন: ‘মায়ের কোল খালি হয়ে যাবে’, বিক্ষোভকারীদের গাড়ি চাপা দেওয়ার ‘হুমকি’ দিলীপের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement