shono
Advertisement

কালীপুজো থেকে ফেরার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনা, মৃত্যু হাওড়ার ৩ যুবকের

সূত্রের খবর, মৃতদের কেউই হেলমেট পরে ছিলেন না।
Posted: 12:43 PM Apr 23, 2023Updated: 12:43 PM Apr 23, 2023

মনিরুল ইসলাম, উলুবেড়িয়া: কালীপুজো (Kali Puja) দেখে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনা। মৃত্যু হল ৩ যুবকের। ঘটনাটি ঘটেছে উলুবেড়িয়া শ্যামপুর রোডে শ্যামপুর থানার নবগ্রাম অঞ্চলের ধ্বজা মাস্টার মোড়ে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

Advertisement

পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম বিজয় হাতি, শান্তনু হাতি এবং কুন্তল দাস। আনুমানিকভাবে তাঁদের বয়স ১৮ থেকে ২০ বছরের মধ্যে। শনিবার রাতে শ্যামপুরের বালিচাতুরি অঞ্চলে একটি কালীপুজোর আয়োজন করা হয়েছিল। সেখানে নিমন্ত্রিত ছিল এই তিনজন। সেখানেই গিয়েছিলেন তিনযুবক। রাতে বাইকে বাড়ি ফিরছিলেন। সেই সময়ই দুর্ঘটনা। রাত সাড়ে বারোটা নাগাদ ধ্বজা মাস্টার মোড়ের কাছে একটি গাড়ি তাঁদের বাইকে ধাক্কা মেরে চলে যায় বলে অভিযোগ। রাস্তায় ছিটকে পড়েন তিনজনই।

[আরও পড়ুন: রবীন্দ্র জয়ন্তীতে শাহের অনুষ্ঠানে নৃত্য পরিবেশন ঋতুপর্ণার, অতিথি তালিকায় শুভেন্দুও]

খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। তবে ততক্ষণে মৃত্যু হয়েছে ৩ জনেরই। রাতেই তাঁদের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উলুবেড়িয়া মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, কীভাবে এই দুর্ঘটনা তা খতিয়ে দেখা হবে। তবে প্রাথমিকভাবে জানা গিয়েছে, মৃতদের কারও মাথায় হেলমেট ছিল না। কান্নায় ভেঙে পড়েছে পরিবার।

[আরও পড়ুন: মুকুলের বিধায়ক পদ থাকবে তো? ‘অসুস্থতা’ নিয়ে অভিযোগ পেলে পদক্ষেপ, জানালেন স্পিকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement