shono
Advertisement

সাতসকালে পূর্ব মেদিনীপুরে বাস ও সবজির গাড়ির মুখোমুখি সংঘর্ষ, মৃত ৩

জখম হয়েছেন কমপক্ষে ১২ জন।
Posted: 10:16 AM Nov 12, 2021Updated: 02:57 PM Nov 12, 2021

সৈকত মাইতি, তমলুক: সাতসকালে মর্মান্তিক দুর্ঘটনা (Bus Accident)। যাত্রীবাহী বাসের সঙ্গে সবজির গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল তিনজনের। গুরুতর জখম হয়েছেন কমপক্ষে ১২ জন। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের (East Medinipur) চন্ডীপুর থানার নরঘাট এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে উত্তেজনা এলাকায়।

Advertisement

জানা গিয়েছে, শুক্রবার সকাল প্রায় ছ’টা নাগাদ খেজুরি (Khejuri) থেকে হাওড়ার দিকে যাচ্ছিল একটি যাত্রীবাহী বাস। পথে চন্ডীপুর থানার নরঘাট ব্রিজ সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বাসটি। সেই সময়ই উলটো দিক থেকে আসা সবজির গাড়িতে ধাক্কা দেয় বাসটি। সবজির গাড়ির পিছনে থাকা আরও দুটি গাড়িতেও ধাক্কা লাগে। দুমড়ে মুচড়ে যায় বাস ও সবজির গাড়িটি। বিকট শব্দ পেয়ে ছুটে যান স্থানীয়রা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় থানায়। প্রাথমিকভাবে স্থানীয়রাই উদ্ধার কাজে হাত লাগান।

[আরও পড়ুন: বেকারত্বকে হারিয়ে স্বনির্ভরতার পথে, চপ বিক্রি করে সংসারের হাল ফেরালেন এমএ পাশ যুবক]

পুলিশ ও স্থানীয়দের তৎপরতায় উদ্ধার করা হয় বাস ও সবজির গাড়ির চালক-সহ অন্যান্য আহতদের। তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় তমলুক জেলা হাসপাতালে। সেখানেই বাস ও সবজির গাড়ির চালক ও এক বাসযাত্রীকে মৃত বলে ঘোষণা করা হয়। বাকি ১২ জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের চিকিৎসা চলছে। পুলিশের তরফে মৃত ও আহতদের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে বলে খবর।

পুলিশের তরফে জানানো হয়েছে, দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। ইতিমধ্যেই শুরু হয়েছে তদন্ত। ঘাতক বাসটির গতিবেগ কত ছিল। বাসটির কোনও যান্ত্রিক ত্রুটি ছিল কি না তা খতিয়ে দেখা হবে। তদন্তের স্বার্থে কথা বলা হবে বাসের আহত যাত্রীদের সঙ্গেও। এই ঘটনায় স্বাভাবিকভাবেই তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

[আরও পড়ুন: কোচবিহারের সাতভাণ্ডারী সীমান্তে বিএসএফের গুলিতে ৩ গরু পাচারকারীর মৃত্যু, তীব্র উত্তেজনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার