shono
Advertisement
Adhir Ranjan Chowdhury

প্রচারে বেরিয়ে 'গো ব্যাক' স্লোগান শুনে মেজাজ হারালেন অধীর, যুবককে চড়!

ঘটনা নিয়ে অধীরের পালটা কটাক্ষ, 'তৃণমূলের 'চুল্লুখোর'রা বিরক্ত করছিল, প্রতিবাদ জানিয়েছি।'
Posted: 04:41 PM Apr 13, 2024Updated: 08:54 PM Apr 13, 2024

কল্যাণ চন্দ, বহরমপুর: প্রার্থীকে ঘিরে বিক্ষোভ, স্লোগান নতুন নয়। নির্বাচনী আবহে এমন ঘটনা আকছার ঘটে থাকে। কোন প্রার্থী এই বিরোধিতা কীভাবে সামলাচ্ছেন, সেটাই দেখার। শনিবার চব্বিশের লোকসভা নির্বাচনে (2024 Lok Sabha Polls) নিজের গড়, বহরমপুরে প্রচারে বেরিয়ে 'গো ব্যাক' স্লোগান শুনলেন এখানকার কংগ্রেস প্রার্থী তথা পাঁচবারের বিদায়ী সাংসদ অধীররঞ্জন চৌধুরী (Adhir Ranjan Chowdhury)। আর তা শুনেই মেজাজ হারালেন বহরমপুরের (Baharampur) হেভিওয়েট প্রার্থী। এক যুবকের অভিযোগ, উত্তেজনার বশে তাঁকে চড় মেরেছেন অধীর।

Advertisement

পূর্বপরিকল্পনা অনুযায়ী, শনিবার বহরমপুরের খাগড়া এলাকায় প্রচার করছিলেন অধীর চৌধুরী। ছিল রোড শো। আচমকা বিটি কলেজ মোড়ের কাছে তাঁর গাড়ি ঘিরে ধরে বিক্ষোভ শুরু হয় বলে অভিযোগ। অধীরের সঙ্গে থাকা কংগ্রেস নেতা, কর্মীদের অভিযোগ, তৃণমূলই (TMC) এই গন্ডগোল করছে। অধীর চৌধুরীকে ঘিরে ধরে 'গো ব্যাক' স্লোগান দিতে থাকে। এসব দেখে মেজাজ হারান বহরমপুরের কংগ্রেস (Congress) প্রার্থী। গাড়ি থেকে নেমে পালটা বিক্ষোভকারীদের দিকে তেড়ে যান। বিভান দে নামে এক যুবকের অভিযোগ, তাঁকে নাকি অধীর চৌধুরী চড় মেরেছেন।

[আরও পড়ুন: নতুন সম্পর্কে জড়ালেন কাঞ্চনের প্রাক্তন স্ত্রী পিঙ্কি! নতুন প্রেমিকটি কে?]

কংগ্রেস প্রার্থীর প্রচারে এমন বিশৃঙ্খল পরিস্থিতির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। বিক্ষোভকারীদের ধরপাকড় করে প্রিজন ভ্যানে তোলা হয়। আর প্রিজন ভ্যানে উঠতে উঠতেও বিভান চিৎকার করে বারবার বলতে থাকেন যে তাঁকে চড় মেরেছেন অধীর। সিসিটিভি ফুটেজই তার প্রমাণ। যদিও এই ঘটনা নিয়ে অধীরের পালটা কটাক্ষ, ''তৃণমূলের 'চুল্লুখোর'রা বিরক্ত করছিল, প্রতিবাদ জানিয়েছি।'' কিন্তু নিজের গড়ে প্রচারে বেরিয়েই এভাবে অধীরের বিক্ষোভের মুখে পড়া কি অন্য কোনও অশনি সংকেত? প্রশ্ন উঠছেই।

দেখুন ভিডিও: 

[আরও পড়ুন: মাংস থেকে ফ্রায়েড রাইস, নববর্ষে মিড-ডে মেনুতে চমক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বহরমপুরে নিজের গড়েই বিক্ষোভের মুখে অধীর চৌধুরী।
  • শুনতে হল 'গো ব্যাক' স্লোগান, মেজাজ হারালেন বহরমপুরের কংগ্রেস প্রার্থী।
Advertisement