shono
Advertisement

গোসাবায় ব্যানার ফেস্টুন লাগানোকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি সংঘর্ষ, আহত ৩

ঘটনায় এখনও পর্যন্ত গ্রেপ্তার তিন।
Posted: 06:33 PM Mar 26, 2024Updated: 06:33 PM Mar 26, 2024

দেব্রবত মণ্ডল, গোসাবা: দেওয়াল লিখন ও পতাকা লাগানোকে কেন্দ্র করে আবার উত্তপ্ত হয়ে উঠল দক্ষিণ ২৪ পরগনার গোসাবা (Gosaba)। তৃণমূল (TMC) ও বিজেপি (BJP) কর্মীদের হাতাহাতিতে আহত হয়েছেন দুই দলের মোট তিনজন কর্মী। জানা গিয়েছে, তাঁদের মধ্যে দুজন বিজেপির ও একজন তৃণমূলের কর্মী। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইতিমধ্যে পুলিশ এই ঘটনায় বিজেপির দুই ও তৃণমূলের একজনকে গ্রেপ্তার করেছে।

Advertisement

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় গোসাবার ছোট মোল্লাখালি কোস্টাল থানার পুলিশ (Police)। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। স্থানীয় বিজেপির এক নেতা বলেন, “গোসাবা বিধানসভার কুমীরমারী অঞ্চলে কর্মী, কার্যকর্তারা আমাদের প্রার্থী ডাঃ অশোক কাণ্ডারীর সমর্থনে পতাকা, ফেস্টুন লাগানোর কাজ করছিল। সেই সময় স্থানীয় তৃণমূল দুষ্কৃতী অঙ্কন মণ্ডলের ভাই-সহ তিনজন আমাদের কর্মীদের উপর আক্রমণ করে। সেখানে একটা সংঘর্ষের পরিস্থিতি তৈরি হয়। আমাদের তিনজন কর্মী কচি সর্দার, নাথুরাম সর্দার গুরুতর আহত হয়েছে। অথচ গোসাবার ছোট মোল্লাখালি কোস্টাল থানার দলদাস পুলিশ প্রশাসন আমাদের যে সকল কর্মী, কার্যকর্তা গুরুতর আহত হয়েছে, তাদেরকেই গ্রেপ্তার করেছে।”

[আরও পড়ুন : বিক্ষোভের ২৪ ঘণ্টার মধ্যেই ইউ টার্ন! রেখা পাত্রর কাছে ক্ষমা চাইলেন সন্দেশখালির মহিলারা]

লোকসভা ভোটের দিন যত এগিয়ে আসছে উত্তপ্ত হচ্ছে রাজ্যের রাজনৈতিক পরিস্থিতি। গোসাবা নয় এর আগে কল্যাণীতে (Kalyani) দেওয়াল লেখার সময় এক বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। সেই ঘটনায় আহত যুবক ভর্তি ছিলেন কল্যাণীর জওহরলাল নেহরু কলেজ হাসপাতালে।

[আরও পড়ুন : বাংলার ‘মেয়ে’ মমতাকে ফের কুকথা দিলীপের! এবার কী বললেন বিজেপি প্রার্থী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement