shono
Advertisement
Amit Shah

'পাতাল থেকে খুঁজে এনে শাস্তি', বাংলায় এসে নতুন নিদান অমিত শাহর

Published By: Subhajit MandalPosted: 04:08 PM Apr 30, 2024Updated: 04:45 PM Apr 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এর আগে বাংলায় এসে বলে গিয়েছিলেন, বাংলার বুকে যারা নারী নির্যাতন করে, যারা অপরাধ করে তাঁদের উলটে ঝুলিয়ে দেওয়া হবে। সেই নিয়ে বিস্তর জলঘোলাও হয়েছিল। কিন্তু দমছেন না কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। এবার নয়া নিদান দিয়ে গেলেন অমিত শাহ(Amit Shah)। মঙ্গলবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলে গেলেন, অপরাধীদের পাতাল থেকে খুঁজে এনেও শাস্তি দেওয়া হবে।

Advertisement

এদিন মেমারিতে বর্ধমান-পূর্ব লোতসভা আসনের বিজেপি প্রার্থী অসীম সরকারের সমর্থনে জনসভা করেন শাহ। ওই সভা থেকেই তাঁর হুঁশিয়ারি, ভোট-পরবর্তী হিংসায় নিহত বিজেপি কর্মীদের হত্যাকারীদের পাতাল থেকে খুঁজে বার করে এনে জেলে ভরবে বিজেপি। এদিন মেমারির সভায় শাহ বলেন, "রাজ্যে বিজেপি কর্মীদের হত্যা করেছে তৃণমূলের গুন্ডারা। সরকার গঠনের পর সকলকে পাতাল থেকেও খুঁজে বার করে এনে জেলে পাঠানোর কাজ করবে বিজেপি।"

এদিন রাজ্যের তৃণমূল সরকারকে সার্বিকভাবে আক্রমণ করেন শাহ। তাঁর অন্যতম হাতিয়ার ছিল ধর্মীয় মেরুকরণ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলে গেলেন, মোদিজি যেখানে রামমন্দির উদ্বোধন করে দেশজুড়ে রামভক্তির ঝড় তুলেছেন, সেখানে বাংলার শাসকদল যোগ দেয়নি অনুপ্রবেশকারীদের ভয়ে। অমিত শাহর কথায়, "মন্দির উদ্বোধনে মমতা দিদি ও ভাইপোকেও আমন্ত্রণ জানানো হয়েছিল। কিন্তু অনুপ্রবেশকারীদের ভয়েই তাঁরা রামলালার প্রাণ প্রতিষ্ঠার দিন যাননি।"

[আরও পড়ুন: কেন্দ্রীয় নিরাপত্তা পাওয়ার পরই বিক্ষোভের মুখে রেখা পাত্র, লাঠিসোঁটা নিয়ে তাড়া মহিলাদের!]

উল্লেখ্য, ২০২১ সালে বিধানসভা নির্বাচনের পরে রাজ্যজুড়ে হিংসার অভিযোগ সামনে আসে। যা নিয়ে কম জলঘোলা হয়নি। গেরুয়া শিবিরের অভিযোগ, রাজ্যের শাসকদলের রাজনৈতিক প্রতিহিংসার শিকার হচ্ছেন তাদের কর্মী-সমর্থকরা। খুন, ধর্ষণ এবং ধর্ষণের চেষ্টা বহু ঘটনা ঘটেছে। বিজেপির অভিযোগ ছিল, এই হিংসার কবলে পড়ে তাদের অনেক কর্মী খুন হয়েছেন। অনেকেই বাড়িছাড়া।

[আরও পড়ুন: ‘উলটো ঝুলিয়ে দিতাম’, বহরমপুরের ভোট-সভা থেকে কাদের হুমকি যোগী আদিত্যনাথের?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মঙ্গলবার বর্ধমানের মেমারিতে অসীম সরকারের সমর্থনে জনসভা করেন অমিত শাহ।
  • ওই সভা থেকেই তাঁর হুঁশিয়ারি, ভোট-পরবর্তী হিংসায় নিহত বিজেপি কর্মীদের হত্যাকারীদের পাতাল থেকে খুঁজে বার করে এনে জেলে ভরবে বিজেপি।
  • এদিন মেমারির সভায় শাহ বলেন, "রাজ্যে বিজেপি কর্মীদের হত্যা করেছে তৃণমূলের গুন্ডারা। সরকার গঠনের পর সকলকে পাতাল থেকেও খুঁজে বার করে এনে জেলে পাঠানোর কাজ করবে বিজেপি।"
Advertisement