shono
Advertisement
Hooghly

নিয়মিত যেতেন গঙ্গায়, সাঁতার জানা সত্ত্বেও ডুবে মৃত্যু হুগলির বৃদ্ধের

কান্নায় ভেঙে পড়েছে পরিবার।
Published By: Tiyasha SarkarPosted: 06:24 PM Oct 27, 2024Updated: 06:24 PM Oct 27, 2024

সুমন করাতি, হুগলি: প্রতিদিনই গঙ্গায় যেতেন স্নান করতে। ভাবতেও পারেননি কপালে এই মর্মান্তিক পরিণতি লেখা হয়েছে। রবিবার গঙ্গায় স্নান করতে গিয়ে ডুবে মৃত্যু হল বৃদ্ধের। ঘটনাকে কেন্দ্র করে প্রবল চাঞ্চল্য হুগলির ভদ্রকালী শখের বাজার হাউসিং এলাকায়। কান্নায় ভেঙে পড়েছে পরিবার।

Advertisement

জানা গিয়েছে, বৃদ্ধের নাম মহাদেব পাল (৭০)। বাড়ি হুগলির ভদ্রকালী শখেরবাজার হাউসিং এলাকায়। ওই বৃদ্ধ দীর্ঘ ৩৪ বছর ধরে ওই গঙ্গার ঘাটে স্নান করতে যেতেন। সাঁতারও কাটতেন। রবিবার সকাল সাড়ে ১১ টা নাগাদ ভদ্রকালী শখেরবাজারের গঙ্গার ঘাটে স্নান করতে যান তিনি। আচমকা ডুবে যান। আশেপাশের লোকজন দেখামাত্রই তাঁর খোঁজে গঙ্গাবক্ষে ডুবুরি নামানো হয়। দীর্ঘক্ষণ তল্লাশির পর উদ্ধার হয় বৃদ্ধের নিথর দেহ। সাঁতার জানা সত্ত্বেও কীভাবে ওই বৃদ্ধ তলিয়ে গেলেন, তা নিয়েই উঠতে শুরু করেছে প্রশ্ন।

উল্লেখ্য, ওই এলাকায় এধরনের ঘটনা নতুন নয়। গত এক বছরে উত্তরপাড়া কোন্নগর এলাকার ১৫ জনের বেশি মানুষের মৃত্যু হয়েছে গঙ্গায় ডুবে। এই ঘটনা স্বাভাবিকভাবেই চিন্তায় ফেলেছে স্থানীয় প্রশাসনকে। এই কারণেই ডিজাস্টার ম্যানেজমেন্টের একটি স্থানীয় অফিস কোন্নগরে তৈরি করার প্রচেষ্টা চলছে বলে খবর।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রতিদিনই গঙ্গায় যেতেন স্নান করতে। ভাবতেও পারেননি কপালে এই মর্মান্তিক পরিণতি লেখা হয়েছে।
  • রবিবার গঙ্গায় স্নান করতে গিয়ে ডুবে মৃত্যু হল বৃদ্ধের।
  • ঘটনাকে কেন্দ্র করে প্রবল চাঞ্চল্য হুগলির ভদ্রকালী শখের বাজার হাউসিং এলাকায়।
Advertisement