shono
Advertisement

চোর সন্দেহে কোচবিহারে এক ব্যক্তিকে পিটিয়ে খুন, আটক ৩

নিহত ব্যক্তির নাম, পরিচয় এখনও জানা যায়নি।
Posted: 11:05 AM Nov 24, 2020Updated: 11:05 AM Nov 24, 2020

বিক্রম রায়, কোচবিহার: চোর (Thief) সন্দেহে গণপিটুনিতে প্রাণ গেল এক ব্যক্তির। সোমবার রাতে মর্মান্তিক ঘটনার সাক্ষী কোচবিহারের (Cooch Behar) তুফানগঞ্জ মহকুমার উত্তর ধলপলের বর্মন পাড়া। নিহত ওই ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি। তা খতিয়ে দেখছে পুলিশ। তবে গণপিটুনির ঘটনায় জড়িত সন্দেহে এখনও পর্যন্ত তিনজনকে আটক করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, সোমবার গভীর রাতে স্থানীয় বেশ কয়েকজন যুবক জগদ্ধাত্রী পুজোর অনুষ্ঠান দেখে ফিরছিলেন। সেই সময় অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তির সঙ্গে তাদের রাস্তায় দেখা হয়। পরিচয় জানতে চান যুবকেরা। তবে ওই ব্যক্তি নাকি সঠিক উত্তর দিতে পারেননি। পরিবর্তে তিনি অসংলগ্ন কথাবার্তা বলতে শুরু করেন। এরপর স্থানীয় যুবকেরা ওই ব্যক্তিকে নিজেদের বাড়ির কাছে নিয়ে যায়। ওই ব্যক্তিকে ভয় দেখাতে তাদের কাছে আগ্নেয়াস্ত্র রয়েছে বলেও দাবি করে যুবকেরা। ভয় দেখিয়ে জোর করে একটি গাছে বেঁধে ফেলা হয় তাঁকে। চলে বেধড়ক মারধর।

[আরও পড়ুন: বাংলা দখলে মরিয়া বিজেপি, ডিসেম্বরের শুরুতেই রাজ্যে আসতে পারেন নাড্ডা]

ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়। তুফানগঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান। জানা গিয়েছে, নিহত ওই ব্যক্তির বয়স আনুমানিক পঞ্চাশের উপর। তবে তাঁর নাম, পরিচয় জানতে পারেনি পুলিশ। রাতেই বিশাল পুলিশ বাহিনী ওই এলাকায় পৌঁছয়। ঘটনার সাথে জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ। এই ঘটনার পর থেকে স্বাভাবিকভাবেই থমথমে গোটা এলাকা।

[আরও পড়ুন: ‘দুয়ারে দুয়ারে গেলে কাটমানির হিসাব চাইবেন’, মুখ্যমন্ত্রীকে খোঁচা লকেট-সায়ন্তনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement