shono
Advertisement
Anubrata Mondal

তিহাড় থেকে ফিরে প্রথমবার সংবাদ সম্মেলনে অনুব্রত, কর্মীদের একসঙ্গে চলার বার্তা

মামলা প্রসঙ্গে বললেন, "আইন আইনের পথে চলবে। আমার সম্পূর্ণ আস্থা আছে। আইনকে আমি সম্মান করি।"
Published By: Tiyasha SarkarPosted: 08:29 PM Sep 26, 2024Updated: 08:29 PM Sep 26, 2024

দেব গোস্বামী, বোলপুর: তিহাড় থেকে ফের রাজনীতির ময়দানে বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ নেতা অনুব্রত মণ্ডল। বৃহস্পতিবার বিকেলে প্রথম সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে সকলকে সঙ্গে নিয়ে কাজ করার বার্তা দিলেন তিনি। মামলা প্রসঙ্গে বললেন, "আইন আইনের পথে চলবে। আমার সম্পূর্ণ আস্থা আছে। আইনকে আমি সম্মান করি।"

Advertisement

২২ সালের আগস্টে বাড়ি ছেড়েছিলেন। আইন-আদালত-জেল করে কেটে গিয়েছে ২ বছর। অবশেষে জামিনে মুক্ত হয়ে গত মঙ্গলবার বাড়ি ফিরেছেন কেষ্ট। প্রথম দিন বাড়িতেই ছিলেন তিনি। সেখানেই প্রিয়জনদের সঙ্গে দেখা করেন আর বিশ্রাম নেন। বুধবার দলীয় কার্যালয়ে গিয়েছিলেন তিনি। বৃহস্পতিবার সাংবাদিক বৈঠক করলেন অনুব্রত। সাফ বার্তা দিলেন, সকলকে একসঙ্গে জোট বেঁধে কাজ করতে হবে।

অনু্ব্রতর কথায়, "সব ধরনের মানুষকে সহযোগিতা করুন। বন্যার ক্ষেত্রে, উৎসবের ক্ষেত্রেও। যে যেখানকার বিধায়ক-নেতা, সভাধিপতি, সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। মানুষের পাশে থাকতে হবে। দুর্গাপুজো, কালীপুজোর পর ব্লকে ব্লকে মিটিং করব। কেউ যেন অশান্তি না করে। সবাইকেই ভালো থাকতে হবে। সবাইকেই নিয়ে চলতে হবে। কেউ খুঁচিয়ে দিয়ে একটা বাইট দিয়ে কোনও লাভ নেই।" অনুব্রত এদিন আরও জানিয়েছেন, তিনি অসুস্থ। চিকিৎসার পাশাপাশি বেশ কিছু কাজ রয়েছে। সেই কারণে কলকাতা আসবেন তিনি। প্রসঙ্গত, অনুব্রত ফিরতেই তাঁর অনুগামীদের বিরুদ্ধে সুর চড়াতে দেখা গিয়েছে জেলা সভাধিপতি কাজল শেখকে। তার কিছুক্ষণ পরই অনুব্রতর একসঙ্গে চলার বার্তা অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করছে ওয়াকিবহল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তিহাড় থেকে ফের রাজনীতির ময়দানে বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ নেতা অনুব্রত মণ্ডল।
  • বৃহস্পতিবার বিকেলে প্রথম সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে সকলকে সঙ্গে নিয়ে কাজ করার বার্তা দিলেন তিনি।
  • মামলা প্রসঙ্গে বললেন, "আইন আইনের পথে চলবে। আমার সম্পূর্ণ আস্থা আছে। আইনকে আমি সম্মান করি।"
Advertisement