shono
Advertisement
Sandeshkhali

নেপথ্যে শাহজাহান অনুগামীরা? সন্দেশখালিতে ফের অস্ত্র উদ্ধারে চাঞ্চল্য

Published By: Sayani SenPosted: 11:19 AM May 11, 2024Updated: 11:36 AM May 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের সন্দেশখালিতে উদ্ধার অস্ত্রশস্ত্র। দুষ্কৃতীদের কাছ থেকে দেশি ভাঙা বন্দুক উদ্ধার করলেন স্থানীয় বাসিন্দারা। ওই অস্ত্রটি পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। এই ঘটনার সঙ্গে শেখ শাহজাহানের যোগসাজশ রয়েছে বলেই অভিযোগ এলাকার বাসিন্দাদের।

Advertisement

স্থানীয়দের দাবি, শুক্রবার রাতে কয়েকজন দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র নিয়ে সন্দেশখালির জেলিয়াখালির পিয়ারা খালি ফেরিঘাট সংলগ্ন এলাকায় জড়ো হয়। দুষ্কৃতীদের হাতে থাকা ব্যাগে একটি ভাঙা বন্দুক ছিল। ওই দুষ্কৃতীরা ছিনতাই ও অসৎ কাজের উদ্দেশ্যে জড়ো হয়েছিল বলেই দাবি স্থানীয়দের। এলাকাবাসীরা তাদের তাড়া করে। পরিস্থিতি বেগতিক বুঝে ব্যাগে থাকা অস্ত্রশস্ত্র ফেলে পালিয়ে চলে যায় দুষ্কৃতীরা। স্থানীয়রা সেই বন্দুকটিকে উদ্ধার করে পুলিশের হাতে তুলে দেয়। অবিলম্বে দুষ্কৃতীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন স্থানীয়রা।

[আরও পড়ুন: ‘উত্তরপ্রদেশে সবচেয়ে খারাপ ফল করবে বিজেপি’, অখিলেশকে পাশে নিয়ে হুঙ্কার রাহুলের]

উল্লেখ্য, এর আগে দ্বিতীয় দফার ভোটের দিন, গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে সন্দেশখালির আগারহাটির মল্লিকপাড়ায় হানা দেয় সিবিআই। তৃণমূল পঞ্চায়েত সদস্য হাফিজুল খাঁর ভগ্নিপতি আবু তালেব মোল্লার বাড়ি ঘিরে ফেলে কেন্দ্রীয় বাহিনী। সিবিআই এবং বিদ্যুৎ দপ্তরের আধিকারিকদের উপস্থিতিতে ভেঙে ফেলা হয় মেঝে। আর সেখান থেকে অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়। বিকেলের দিকে ওই এলাকায় যায় NSG। মেঠো পথ দিয়ে ভেড়ি ঘেরা রহস্যময় বাড়িতে পৌঁছয় এনএসজির রিমোটচালিত রোবট। এক ঘণ্টারও বেশি সময় ধরে তল্লাশিতে ওই বাড়ি থেকে একটি রহস্যময় ব্যাগ বের করে আনে রোবট। সিবিআই সূত্রে খবর, তল্লাশি চালিয়ে শাহজাহান ‘ঘনিষ্ঠে’র আত্মীয়ের বাড়ি থেকে সুদূর জার্মানির অস্ত্রশস্ত্রও বাজেয়াপ্ত করা হয়। সেই ঘটনা নিয়ে রাজনৈতিক তরজা কিছু কম হয়নি। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের সন্দেশখালিতে উদ্ধার আগ্নেয়াস্ত্র। এই ঘটনার সঙ্গে শাহজাহান অনুগামীরা যুক্ত বলেই মনে করছেন স্থানীয় বাসিন্দারা।

[আরও পড়ুন: ‘অবাধ নির্বাচনে বাধা দেওয়ার চেষ্টা’, খাড়গেকে কড়া চিঠি নির্বাচন কমিশনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের সন্দেশখালিতে উদ্ধার অস্ত্রশস্ত্র। দুষ্কৃতীদের কাছ থেকে দেশি ভাঙা বন্দুক উদ্ধার করলেন স্থানীয় বাসিন্দারা।
  • ওই অস্ত্রটি পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।
  • এই ঘটনার সঙ্গে শেখ শাহজাহানের যোগসাজশ রয়েছে বলেই অভিযোগ এলাকার বাসিন্দাদের।
Advertisement