shono
Advertisement

অভিযুক্তকে ‘আড়ালের চেষ্টা’, বাগনানে ছাত্রীর ‘যৌন হেনস্তা’র ঘটনায় গ্রেপ্তার প্রধান শিক্ষক

যদিও মূল অভিযুক্ত রবিন রায় এখনও পলাতক।
Posted: 10:06 AM Feb 22, 2024Updated: 10:06 AM Feb 22, 2024

মনিরুল ইসলাম, উলুবেড়িয়া: বাগনানে স্কুল ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় গ্রেপ্তার প্রধান শিক্ষক শঙ্খ মুখোপাধ্যায়। মূল অভিযুক্তকে প্রশ্রয় এবং অভিযোগ পাওয়ার পরেও পদক্ষেপ না করার অভিযোগে বাগনান থানায় অভিযোগ দায়ের হয়। তার পরিপ্রেক্ষিতেই গ্রেপ্তার প্রধান শিক্ষক। যদিও মূল অভিযুক্ত রবিন রায় এখনও পলাতক।

Advertisement

ঘটনার সূত্রপাত হয় গত সোমবার। বিকেল পাঁচটা নাগাদ সপ্তম শ্রেণির কয়েকজন ছাত্রী ডায়েরি এবং খাতা নিতে প্রধান শিক্ষকের কাছে আসে। সেগুলি জমা দেওয়ার জন্য স্কুলের চতুর্থ শ্রেণির কর্মী লাইব্রেরির পাশের স্টোর রুমে নিয়ে আসে ছাত্রীদের। অভিযোগ, সেখানে এক ছাত্রীর শ্লীলতাহানি করে সে। এক শিক্ষিকাকে ছাত্রীরা জানায়। শিক্ষিকা বিষয়টি প্রধান শিক্ষককে জানান। সেদিন আর বিশেষ কিছু হয়নি। মঙ্গলবার স্কুল খুললেই একদল অভিভাবক আসেন। তাঁরা প্রধান শিক্ষকের কাছে ওই চতুর্থ শ্রেণির কর্মীর উপযুক্ত শাস্তির দাবি জানান।

[আরও পড়ুন: ‘হাত বেঁধেছে আদালত, নইলে শাহজাহানকে গ্রেপ্তার করতে পারে রাজ্য পুলিশই’, দাবি অভিষেকের]

ফের বুধবার সকালে এলাকার একদল অভিভাবক প্রধান শিক্ষকের কাছে আসেন। কথাবার্তা চলাকালীন প্রধান শিক্ষকের কাছেই ছিলেন অভিযুক্ত চতুর্থ শ্রেণির কর্মী। আতঙ্কে সে এক ভাঙা জানালা দিয়ে পালিয়ে যায়। আর তাতেই ক্ষুব্ধ হন অভিভাবকরা। পালাতে সাহায্য করার অভিযোগ তুলে প্রধান শিক্ষকের উপর চড়াও হন অভিভাবকরা। খবর পেয়ে বাগনান থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেয়। তবে অভিযুক্তকে আড়াল করার চেষ্টার অভিযোগে বৃহস্পতিবার সকালে গ্রেপ্তার প্রধান শিক্ষক। মূল অভিযুক্ত যদিও এখনও পলাতক।

[আরও পড়ুন: ‘ডাকলে আবার আসব’, প্রায় সাড়ে ৮ ঘণ্টা পর ইডি দপ্তর থেকে বেরিয়ে বললেন দেব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement